মে ২২, ২০২৪

বুধবার ২২ মে, ২০২৪

শাকিবের বিশেষ দিনটি কাটল কক্সবাজারে

শাকিবের বিশেষ দিনটি কাটল কক্সবাজারে
শাকিবের বিশেষ দিনটি কাটল কক্সবাজারে। ছবি: সংগৃহীত

শাকিব খানের চলচ্চিত্রে পথচলার ২৪ বছর পূর্ণ হলো আজ। মাসুদ রানা থেকে শাকিব খান হওয়ার এই যাত্রায় এতো সহজ ছিলো না। যদিও কারো কাছে তিনি ‘কিং খান’ কারো কাছে দেশের ‘সেরা নায়ক’।

১৯৯৯ সালে ‘অনন্ত ভালোবাসা’ দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখার পরে প্রায় ২৪ বছর দাপটের সঙ্গে অতিবাহিত করলেন তিনি। কক্সবাজারে শুটিং করার সময় কেক কেটে উদযাপন করা হয়েছে শাকিবের ক্যারিয়ারের বিশেষ এই দিনটি। এসময় উপস্থিত ছিলেন শাকিবের শুটিং ইউনিট, ‘প্রিয়তমা’র পরিচালক হিমেল আশরাফ ও এই সিনেমার কলকাতার নায়িকা ইধিকা পাল।

শাকিব বলেন, ‘আজ আমার চলচ্চিত্রের ক্যারিয়ারের বিশেষ দিন। আমার তো মনে হয় সেদিন চলচ্চিত্রে এলাম। আফতাব খান টুলু ভাইয়ের সবাই তো সুখী হতে চায় ছবির মাধ্যমে প্রথম সেদিনও তো ক্যামেরার সামনে দাঁড়ালাম। সময় আসলেই কারও জন্য অপেক্ষা করে না। তবে আমার মনে হয়, আমি সময়টাকে কাজে লাগানোর চেষ্টা করেছি। আমার দর্শকরা যেভাবে চেয়েছেন তাদের হিরোকে দেখতে, সেভাবে উপস্থিত হওয়ার চেষ্টা করে গেছি। এখনও করছি।’

নিজের ক্যারিয়ারের দুই যুগ পূর্তি উপলক্ষ্যে একটি ভিডিও প্রকাশ করেছেন শাকিব। যেখানে দেখা গেছে, শাকিবের জন্য শুটিং ইউনিটের নানা ব্যস্ততা নানা আয়োজন করেছেন। এসময় শাকিবকে কেক কেটে খাইয়ে দিতে দেখা যায় নায়িকা ইধিকা পালকে।