মার্চ ১, ২০২৪ ১১:০৮ পূর্বাহ্ণ
মার্চ ১, ২০২৪ ১১:০৮ পূর্বাহ্ণ

রিপোর্টিং এ্যাওয়ার্ড প্রদান করবে কুবি সাংবাদিক সমিতি

রিপোর্টিং এ্যাওয়ার্ড প্রদান করবে কুবি সাংবাদিক সমিতি
রিপোর্টিং এ্যাওয়ার্ড প্রদান করবে কুবি সাংবাদিক সমিতি। ছবি: কুবি প্রতিনিধি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে কর্মরত সেরা সংবাদকর্মীদের বার্ষিক রিপোর্টং এ্যাওয়ার্ড প্রদান করবে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সংগঠনটির দপ্তর সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় বিষয়টি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, তিনটি বিভাগে মোট সাতজন সেরা প্রতিবেদককে এ পুরস্কার প্রদান করা হবে। ১ম বিভাগ: সেরা প্রতিবেদন ০১ টি, ২য় বিভাগ: সেরা প্রতিবেদক হিসেবে ০৩ টি, এবং ৩য় বিভাগ: সেরা উদীয়মান প্রতিবেদক ০৩ টি। ২য় এবং ৩য় বিভাগে একটি করে দুইটি ফিচার অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

বিজ্ঞপ্তিতে শর্ত হিসেবে উল্লেখ করা হয়, প্রার্থীকে অবশ্যই কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্য অথবা সহযোগী সদস্য হতে হবে। প্রতিবেদন অথবা ফিচার অবশ্যই ১ জানুয়ারি ২০২৩ থেকে ২ ডিসেম্বর ২০২৩ এর মধ্যে কোন প্রিন্ট বা অনলাইন সংবাদমাধ্যমে প্রকাশিত হতে হবে।

একজন ব্যক্তি সর্বোচ্চ তিনটি লেখা (প্রতিবেদন/ফিচার) জমা দিতে পারবেন এবং সেখান থেকে সর্বোচ্চ ০১ টি পুরস্কারের জন্য মনোনীত হবে।

প্রতিবেদন প্রিন্ট করে জমা দিতে হবে এবং প্রতিবেদনের ওপরে অবশ্যই সংশ্লিষ্ট সংবাদমাধ্যমের নাম ও প্রকাশের তারিখ থাকতে হবে। প্রতিবেদন ২ ডিসেম্বর (শনিবার) কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) দপ্তর সেলে জমা দিতে হবে।