এপ্রিল ২৪, ২০২৪ ২:৩১ পূর্বাহ্ণ
এপ্রিল ২৪, ২০২৪ ২:৩১ পূর্বাহ্ণ

রাজের সঙ্গে সুনেরাহ’র গোপন ভিডিও ফাঁস!

রাজের সঙ্গে সুনেরাহ’র গোপন ভিডিও ফাঁস
রাজের সঙ্গে সুনেরাহ’র গোপন ভিডিও ফাঁস। ছবি: সংগৃহীত

হঠাৎ করেই সোমবার দিবাগত রাতে চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের বেশ কিছু ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকেই ছবি ও ভিডিওগুলো পোস্ট করা হয়। যদিও ভিডিও প্রকাশের কিছুক্ষন পরেই সেগুলো সরিয়ে ফেলা হয় এই নায়কের অ্যাকাউন্ট থেকে। কিন্তু ততক্ষনে বিভিন্নভাবে সেই ছবি ও ভিডিও ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে কিছুক্ষণ পরপর পোস্ট করে এবং সেই ছবি ও ভিডিওর ক্যাপশনে লেখা হয়, ‘আই লাভ ইউ ক্রেজি গার্ল, আহা সেই দিনগুলো!’

ভিডিওতে দেখা যায়, ব্রিজের ওপর মধ্যরাতে বসে আছেন তারা। এসময় অশ্লীল ভাষায় পরস্পরের সঙ্গে রসিকতা করছেন। অন্য এক ভিডিওতে রাজ-সুনেরাহকে দেখা গেছে বারে। আরেক ভিডিওতে মধ্যরাতে ফাঁকা রাস্তায় মাতলামি করতে দেখা গেছে দুজনকে। তাদের কথায় স্পষ্ট বোঝা যাচ্ছিল, দুজনের কেউই স্বাভাবিক অবস্থায় ছিলেন না তখন।

অন্য ভিডিওতে ধরা পড়েছেন তানজিন তিশা। লিফটের ভেতরে রাজের ক্যামেরায় মদ্যপ অবস্থায় নাচতে দেখা গেছে তিশাকে। রাজ এখন পর্যন্ত মুখ খুলেননি। কিভাবে রাজে আইডি থেকে এসব পোস্ট করা হয়েছে তা এখনো জানা যায় নি।