মে ২৪, ২০২৪

শুক্রবার ২৪ মে, ২০২৪

রাজের মোবাইলেই নেই কোনো ভিডিও

রাজের মোবাইলেই নেই কোনো ভিডিও
রাজের মোবাইলেই নেই কোনো ভিডিও। ছবি: ফেসবুক

শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সোমবার (২৯ মে) দিবাগত রাতে কয়েকটি ছবি ও ভিডিও ফাঁস হয়। যেখানে এই নায়ককে বাদেও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষিকে দেখা যায়।

ভিডিওতে দেখা যায় কেউ স্বাভাবিক’ অবস্থায় ছিলো না। তাদের কথাবার্তার ধরণও ছিল অসংলগ্ন। এই সকল ছবি ও ভিডিও ভাইরাল হতেই শুরু হয় তুমুল আলোচনা-সমালোচনা।

মঙ্গলবার রাতে একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন রাজ। যেখানে তিনি জানান, পোস্টগুলো তার অ্যাকাউন্ট থেকে করা হলেও এসব ভিডিও ফুটেজ কিছুই তার কাছে নেই। তাহলে কিভাবে এই স্থিরচিত্র ও ভিডিও প্রকাশ হলো সে বিষয়েও এখন পর্যন্ত কিছুই জানেন না তিনি।

ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে কি-না- এমন প্রশ্নে রাজ বলেন,‘আমার ফেসবুক আইডি হ্যাক হয়নি, কিন্তু যেগুলো আমার ফেসবুক আইডি থেকে পোস্ট হয়েছে দেখাচ্ছে, ওসব আসলে কীভাবে কী হচ্ছে, কিছুই বুঝতে পারছি না। পুরো ব্যাপারটা আমি খুঁজে বের করার চেষ্টা করছি।’

এই নায়ক বলেন, যখন এসব পোস্ট করা হয়েছে ফেসবুকে, তখন তিনি ঘুমাচ্ছিলেন। সকালে উঠেই এসব বিষয়ে জানতে পারেন। এবং পুরো বিষয়টা নিয়ে আমি বিব্রত। আমি কিছুই ফাইন্ডআউট করতে পারছি না। কিন্তু যেহেতু আমার আইডি দেখাচ্ছে, বিষয়টা আমিও জানতে চাই।

রাজ বলেন, এসব ভিডিও ফুটেজ আমার বর্তমান ব্যবহার করা মোবাইলেও নাই। কীভাবে এসব ভিডিও ছড়াল, এটাই বড় প্রশ্ন। আমার আগের ফোনটা অনেক আগে হারিয়ে গেছে। কেউ তো আছে, যারা এসব ভিডিও ছড়িয়েছে।