মার্চ ১, ২০২৪ ৯:৫১ পূর্বাহ্ণ
মার্চ ১, ২০২৪ ৯:৫১ পূর্বাহ্ণ

রণবীর সিং ‘ব্রহ্মাস্ত্র: পার্ট টু’-তে রণবীর কাপুরের বাবা চরিত্রে

Ranveer Singh And Ranbir Kapoor
রণবীর সিং ও রণবীর কাপুর | ফাইল ছবি

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ২০১৮ সালে ভালোবেসে বিয়ে করেন তারা। ইতোমধ্যে সংসার জীবনের ৫ বছর পার করে ফেলেছেন তারা। এই তারকা দম্পতি এখনও কোনো সন্তান নেননি। তবে এবার সন্তান নেওয়ার পরিকল্পনা জানালেন রণবীর নিজেই।

এই তারকা দম্পতিকে নিয়ে সবসময়ই নানান জল্পনা-কল্পনা তৈরি হয়। এবার সাম্প্রতিক সময়ে শোনা যাচ্ছে, রণবীর নাকি বাবা হতে চলেছেন! তবে রিয়েল লাইফে নয়, রিল লাইফে।

জানা গেছে, রণবীরের আসন্ন একটি সিনেমায় বাবার ভূমিকায় দেখা যাবে রণবীরকে। চলতি বছরেই কানাঘুষো শোনা গিয়েছিল, ‘ব্রহ্মাস্ত্র: পার্ট টু-দেব’ সিনেমায় নাকি এক গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যেতে পারে রণবীরকে। সিনেমাটি নির্মাণ করবেন অয়ন মুখোপাধ্যায়। পরিচালিত ওই ছবিতে নাকি রণবীর কাপুরের বাবার চরিত্রে দেখা যাবে রণবীরকে।

‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান– শিবা’ সিনেমায় শিবার চরিত্রে দেখা গিয়েছিল রণবীর কাপুরকে। আর সেই শেষে বিশেষ একটি চরিত্রে ধরা দিয়েছিলেন দীপিকা। মূলত রিল লাইফে রণবীর কাপুরের মায়ের ভূমিকায় দেখা গিয়েছিল দীপিকাকে। এবার সেই ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় সিনেমায় এক রণবীরের বাবার ভূমিকায় দেখা যাবে আর এক রণবীরকে।