মে ২২, ২০২৪

বুধবার ২২ মে, ২০২৪

রণবীরকে চড় মারলেন আনুশকা!

রণবীরকে চড় মারলেন আনুশকা!
রণবীরকে চড় মারলেন আনুশকা!। ছবি: সংগৃহীত

অভিনয়ের বাইরে খুব ভালো একটা সম্পর্ক রয়েছে আনুশকা এবং রণবীরের। তাদের বন্ধুত্ব অন্যরকম। অথচ সে বন্ধুকেই একের পর এক চড় মারছেন আনুশকা। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, রণবীরকে একের পর এক চড় মেরে যাচ্ছেন আনুশকা শর্মা। প্রথমে রণবীর চুপ করে সেই চড়গুলো সহ্য করছিলেন। কিন্তু হঠাৎ করে রেগে যায় রণবীর। আর তাতে খেপে গিয়ে বলে ওঠেন, ‘সব কিছুর একটা সীমা থাকে!’

তবে এতে অবাক হয়ার কিছুই নেই। কেননা বাস্তবে কোনো বিষয় জড়াননি এই দুই বন্ধু। এটি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির একটি দৃশ্যধারণের মুহূর্ত।

ছবিরতে একটি অংশতে রণবীরকে চড় মারার কথা ছিল আনুশকার। আর পর্দায় যাতে ওই চড় মেকি না লাগে,তার জন্য সত্যি সত্যিই রণবীরকে গালে চড় মেরে অভ্যাস করছিলো আনুশকা।কিন্তু রণবীর চড় খেতে খেতে বিরক্ত।

আর তখনি রেগে বলেন, সব কিছু মশকরা নয়!’ আনুশকা তখন রণবীরকে প্রশ্ন করেন, ‘তুমি কি সত্যিই রেগে গিয়েছ?’ রণবীর বলে, ‘অবশ্যই হে! এত জোরে মারলে তো লাগবেই।

মুহূর্তেই ভাইরাল হয়েছে ভিডিওটি। আর ভিডিওর নিচে অনেকে মন্তব্য করেছেন,তার সঙ্গে এটাও বলেছেন যে রণবীর-আনুশকার এই রসায়নের কারণেই তাদের ছবি দেখতে উৎসাহ পান তারা।