মে ২৪, ২০২৪

শুক্রবার ২৪ মে, ২০২৪

মেসির জোড়া গোলে মিয়ামি নিউ ইংল্যান্ডকে ৪-১ ব্যবধানে হারাল

Lionel Messi
ছবি: সংগৃহীত

লিওনেল মেসি আবারও তার অসাধারণ ফর্মের প্রমাণ দিয়েছেন। নিউ ইংল্যান্ড রেভল্যুশনের বিপক্ষে ম্যাচে জোড়া গোল করে মিয়ামি ইন্টারকে ৪-১ ব্যবধানে জয় এনে দিয়েছেন। এই জয়ের মাধ্যমে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান আরও দৃঢ় করেছে মিয়ামি।

ক্রিস্টিয়ান অ্যারেঙ্গোর ৮ গোলকে টপকে এমএলএসের চলতি মৌসুমের সর্বোচ্চ গোলদাতা এখন মেসি। বর্তমানে আর্জেন্টাইন এই তারকার গোল সংখ্যা ৯টি। এছাড়া এই মৌসুমে ৬টি অ্যাসিস্টও রয়েছে মেসির।

আগের ম্যাচেই জোড়া গোল করে মিয়ামিকে পয়েন্ট টেবিলের শীর্ষে তুলেছিলেন মেসি। এবার নিউ ইংল্যান্ডকে হারিয়ে ৩ পয়েন্ট ব্যবধান নিয়ে শীর্ষস্থান আরও মজুবত করেছে মিয়ামি। বর্তমানে ১১ ম্যাচে মিয়ামির পয়েন্ট ২১।

দ্বিতীয়স্থানে থাকা সিনসিনাটির পয়েন্ট ১৮ অপরদিকে ৯ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের তলানীতে আছে নিউ ইংল্যান্ড। এদিন মাত্র ৩৭ সেকেন্ডে গোল হজম করে মিয়ামি। নিউ ইংল্যান্ডের হয়ে গোলটি করেন টমাস ক্যানসেলে। ৩২ মিনিটে নিজের প্রথম গোল করে মিয়ামিকে ১-১ সমতায় ফেরান মেসি।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে ৬৭ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে মিয়ামিকে ২-১ ব্যবধানে এগিয়ে দেন মেসি। ৮৩ মিনিটে বেঞ্জামিন ক্রিমাসির গোলে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় মিয়ামি। নিউ ইংল্যান্ডের কফিনে সর্বশেষ পেরেকটি ঠুকে দেন সুয়ারেজ। ৮৮ মিনিটে এই উরুগুয়ে তারকা।