মে ২২, ২০২৪

বুধবার ২২ মে, ২০২৪

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একটি গ্লোবাল ব্র্যান্ড ‘নাফিসা কামাল’

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একটি গ্লোবাল ব্র্যান্ড। ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ইতিহাসে চারবার শিরোপা জয়ী কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিপিএল শেষ হয়ে গেলেও উদযাপন যেনো শেষ হয়নি এই ফ্র্যাঞ্চাইজিটির। এরই ধারাবাহিকতায় আয়োজন করা হয় ‘ভিক্টোরিয়ান্স মেলায়’।

গতো সোমবার (২০ মার্চ) কুমিল্লা শহর জুড়ে ছাদখোলা বাসে শোডাউন করেন। “ভিক্টোরিয়ান্স” প্রেমীরা সড়কের দুপাশে দাঁড়িয়ে ফুল এবং স্লোগানে তাদের স্বাগত জানান। বিকালের দিকে জোগ দেন লালমাই উপজেলার জামতলী “ভিক্টোরিয়ান্স মেলায়”। জমকালো আয়োজনে চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমার মনোমুগ্ধকর উপস্থাপনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা পর্ব ও চ্যাম্পিয়ন ট্রফি প্রদর্শন। এছাড়াও ছিলেন অ্যাশেজ ব্যান্ড, সংগীতশিল্পী কণা, প্রিতম হাসানসহ একাধিক তারকা উপস্থিত ছিলেন।

ভিক্টোরিয়ান্সের চেয়ারপারসন নাফিসা কামাল বলেন, ‘কুমিল্লা ভিক্টোরিয়ান্স একটি গ্লোবাল ব্র্যান্ড। এর পেছনের কারিগর কুমিল্লাবাসী। জয়-পরাজয় সবসময়েই কুমিল্লাবাসী দলের পাশে থাকে। এ বিষয়টা আমাকে বেশি প্রেরণা দেয়। আপনাদের ভালোবাসা ভুলবো না’।

এছাড়াও তিনি তার বাবা অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের কথায় বলেন, ভিক্টোরিয়ান্সের সফলতার মূল কারিগর তার বাবা।

উল্লেখ্য, চেয়ারপারসন নাফিসা কামাল, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অফিসিয়াল ফেসবুক পেইজে লিখেন, বাজারে বসছি। আপনারাও আইসেন আমার বাজারে জামতলী মাঠে।