এপ্রিল ২৪, ২০২৪ ২:১৯ পূর্বাহ্ণ
এপ্রিল ২৪, ২০২৪ ২:১৯ পূর্বাহ্ণ

ভারতীয় ছোঁয়া রেখে গেলেন কানের রেড কার্পেটে সারা

ভারতীয় ছোঁয়া রেখে গেলেন কানের রেড কার্পেটে সারা
ভারতীয় ছোঁয়া রেখে গেলেন কানের রেড কার্পেটে সারা। ছবি: সংগৃহীত

সম্প্রতি শুরু হয়েছে কান চলচ্চিত্র উৎসব। বলিউড অভিনেত্রী সারা আলি খান প্রথমবার কানের রেড কার্পেটে হাঁটলেন। মঙ্গলবার সারাকে দেখা বেইজ লেহেঙ্গায়। অভিনেত্রীর বেশকিছু ছবি অনলাইনে ভাইরাল হয়েছে।

অভিনেত্রীর রাজকীয় বেশ দেখে মুগ্ধ হয়েছেন সবাই। বিদেশের মাটিতেও ট্র্যাডিশনাল পোশাকে ধরা দিয়েছেন সারা আলি। তাঁর এই রেড কার্পেট লুকটি সত্যিই দারুণ। ইভেন্টের জন্য সারা একটি আইভরি লেহেঙ্গা, ম্যাচিং ব্লাউজ পরেছিলেন। সঙ্গে ছিল লম্বা ট্রেলসহ দুপাট্টা। সঙ্গে ছিল ম্যাচিং কানের দুল আর ব্রেসলেট। চোখ ফেরানো যাচ্ছিল না সারা আলি খান থেকে।

রেড কার্পেট দিয়ে যখন এই লহেঙ্গা সেট পরে সারা আলি হেঁটে এলেন, তখন সবাই ভিড় করেছিলেন তাঁকে দেখার জন্যেই। সারাকে কী অপূর্ব দেখাচ্ছিল! ভারতীয় ডিজাইনারের পোশাকই বেছে নিয়েছিলেন অভিনেত্রী।

এদিকে তাঁকে এই লহেঙ্গা সেটটি এবং দোপাট্টা ড্রেপিং করিয়েছিলেন বিখ্যাত এক ড্রেপিং শিল্পী। কান ফিল্ম ফেস্টিভালের প্রথম রাত্রেই সাড়া ফেলে দেন সারা। ​আবু জানি-সন্দীপ খোসলার ডিজাইন করা এই লহেঙ্গা সেটে একটি রয়্যাল লুক ক্রিয়েট করেছিলেন সারা। তাঁর এই ট্র্যাডিশনাল লুকটি ছিল দুর্দান্ত।

রেড কার্পেটে ব্রুট ইন্ডিয়ার সঙ্গে কথা বলার সময় সারা বলেছিলেন, হ্যালো এবং নমস্তে (হাত জোড় করে)। কিছুটা নার্ভাস। আমি সবসময় এখানে আসার আকাঙ্ক্ষা করেছি। আমি বিশ্বাস করতে পারছি না আমি এখানে আছি।

সঙ্গে নিজের পোশাকের বর্ণনা করে বলেন, এটি আবু এবং সন্দীপের (খোসলা) একটি ঐতিহ্যবাহী ভারতে সম্পূর্ণ হাতে তৈরি নকশা। আমি সবসময়ই আমার ভারতীয়ত্ব নিয়ে গর্ব বোধ করি। এটি সবসময় মনে করায় যে আমি কে। এই পোশাক যতটাই আধুনিক, ততটাই ঐতিহ্যবাহী।

উল্লেখ্য, কানে যাওয়ার আগেই সামনে এসেছে সারা আর ভিকি-র ‘জারা হটকে জারা বচকে’-র ট্রেলার। একপ্রস্থ প্রোমোশনও করে গিয়েছেন তিনি।