এপ্রিল ২৪, ২০২৪ ২:০৯ পূর্বাহ্ণ
এপ্রিল ২৪, ২০২৪ ২:০৯ পূর্বাহ্ণ

ভাইরাল ভিডিও নিয়ে মানুষের ট্রল, কষ্ট পেয়ে যা বললেন মাহি

Samira Khan mahi
অভিনেত্রী সামিরা খান মাহি। ছবি: ফেসবুক

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহির গায়ের রঙ নিয়ে ট্রলের শিকার হয়েছেন। সম্প্রতি তার একটি মেকআপহীন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা নিয়ে নেটিজেনদের মধ্যে সমালোচনা শুরু হয়।

ভিডিওতে দেখা যায়, কোনো একটি নাটকের শুটিংয়ের ফাঁকে মেকআপ ছাড়া ঘুরে বেড়াচ্ছিলেন মাহি। সেই ভিডিওটি মজার ছলে কেউ ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেয়। এরপরই অভিনেত্রীর গায়ের রঙ নিয়ে নানা আপত্তিকর মন্তব্য করতে থাকেন নেটিজেনরা।

অভিনেত্রী সামিরা খান মাহি। ছবি: ফেসবুক

গায়ের রঙ নিয়ে ট্রলের শিকার হয়ে মাহি কষ্ট পেয়েছেন। ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তিনি বলেছেন, মাঝেমধ্যেই অভিনেত্রীদের গায়ের রঙ নিয়ে নানা ধরনের নেতিবাচক মন্তব্য শোনা যায়। নিজের বাইরেও অনেকের পোস্টেই এমন মন্তব্য চোখে পড়ে। কিন্তু একজন অভিনেতার ক্ষেত্রে কিন্তু তেমনটা ঘটে না। এর কারণ আসলে অজানা। হয়ত আমরা অনেকেই মধ্যযুগীয় ধ্যান-ধারণা নিয়েই চলছি।

ক্যারিয়ারের শুরু থেকে কাজকে গুরুত্ব দিয়েছেন জানিয়ে তিনি লিখেছেন, আমি ব্যক্তিগতভাবে বরাবরই কাজকে গুরুত্ব দিয়েছি। এখন যে জায়গায় দাঁড়িয়ে সেখানেও অনেক চেষ্টা, কষ্ট, পরিশ্রম রয়েছে। মানুষের ভালোবাসা রয়েছে। কিন্তু তারপরও মাঝে মাঝে রঙ নিয়ে মানুষের এমন ট্রল করা আমাকে ভাবায়। যদিও গুটি কয়েক মানুষই কেবল এমনটা করে থাকে। অথচ একজন মানুষকে, একজন অভিনেত্রীকে তার কাজ দিয়ে বিচার করা উচিত। অন্য কোনো কিছু দিয়ে নয়।

অভিনেত্রী সামিরা খান মাহি। ছবি: ফেসবুক

মাহির স্ট্যাটাসে তার শুভাকাঙ্ক্ষীরাও অভিনেত্রীর পক্ষ নিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন। একইসঙ্গে যারা বর্ণবাদী আচরণ করছেন, তাদের কঠোর সমালোচনা করেছেন।

এরআগে গেল বছর মাহি তার সামাজিক যোগাযোগমাধ্যমে এক যুবকের সঙ্গে ছবি ও ভিডিও প্রকাশ করেন। প্রেমিক হিসেবে ঘোষণা না দিলেও তাদের অন্তরঙ্গতা প্রেমের কথাই বলছিল। অবশেষে প্রেমের কথা স্বীকার করেন মাহি।

অভিনেত্রী সামিরা খান মাহি। ছবি: ফেসবুক

প্রেমের বিষয়টি স্বীকার করে মাহি বলে ছিলেন ,কোভিডের আগে, ইনস্টাগ্রামে আমাদের পরিচয় হয়। কোভিডে যোগাযোগ বাড়ে, সেখানে থেকেই আমাদের মধ্যকার প্রেমের সম্পর্ক তৈরি হয়। ওর নাম সাদাত শাফি নাবিল। পারিবারিকভাবে ওদের গাড়ির ব্যবসা আছে।