মে ২৩, ২০২৪

বৃহস্পতিবার ২৩ মে, ২০২৪

“ভাইরাল বেবি” গানে ঝড় তুলেছে ‘ওমর’!

Omar - Viral Baby
রাজ-দর্শনা | ছবি: সংগৃহীত

ঈদের আগে ঢালিউডে ছিলো হতাশার পরিবেশ। তবে “ওমর” সিনেমার “ভাইরাল বেবি” গান প্রকাশের পর সেই পরিবেশ পাল্টে গেছে। দর্শক, শ্রোতা ও সমালোচক সকলেই গানটি প্রশংসা করছেন।

গানটিতে কণ্ঠ দিয়েছেন কণা ও ঈশান মিত্র। গীত রচনা করেছেন জনি হক এবং সুর করেছেন স্যাভি। গানের ভিডিওতে দেখা যাচ্ছে কলকাতার নায়িকা দর্শনা বণিকের দারুণ নৃত্য।

গীতিকবি জনি হক বলেন, “বাণিজ্যিক সিনেমার একটা উপাদান আইটেম গান। দর্শকের কাছে এর চাহিদা রয়েছে। তবে আমরা গল্পের সঙ্গে সামঞ্জস্য রেখেই গানটি করেছি। আশা করছি দর্শক-শ্রোতার ভালো লাগবে।”

ছবির মুখ্য অভিনেতা শরিফুল রাজ বলেন, “রাজ ভাই যে এত সুন্দর কাস্টিং করবেন, আমি ভাবতে পারিনি। পুরো শুটিংয়ের সময়ে আমি এনজয় করেছি। সবাই আমাকে খুব সহযোগিতা করেছেন। সকলের প্রচেষ্টায় একটা সুন্দর কাজ হয়েছে।”

বলা দরকার, এই ঈদে অনেক ছবির ভিড়ে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নির্মাণে ও শরিফুল রাজের অভিনয়ে ‘ওমর’ অন্যতম প্রতিদ্বন্দী হিসেবে মাঠে থাকছে। যেখানে দেখা যাবে এই সময়ের জাঁদরেল সব অভিনেতাদের।

“ওমর” সিনেমাটি পরিচালনা করেছেন মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে শরিফুল রাজ, দর্শনা বণিক, শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, নাসির উদ্দিন খান, রোজি সিদ্দিকী, এরফান মৃধা শিবলু ও আবু হুরায়রা তানভীর অভিনয় করেছেন।

উল্লেখ্য, ‘ওমর’ ছবিটি উৎসর্গ করা হয়েছে লেখক-নির্মাতা হুমায়ূন আহমেদ ও চিত্রনায়ক-প্রযোজক মান্নাকে। মাস্টার কমিউনিকেশনস প্রযোজিত ছবিটি আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।