মে ২৩, ২০২৪

বৃহস্পতিবার ২৩ মে, ২০২৪

বাইউস্টের শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

Bangladesh Army International University of Science and Technology (BIUST) Disciplinary Committee meeting held
ছবি: রাইজিং কুমিল্লা

বাংলাদেশ আর্মি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি (বাইউস্ট), কুমিল্লা-এর পঞ্চদশ শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বাইউস্টের উপাচার্য ও শৃঙ্খলা কমিটির সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মো. হাবিবুল হক পিএসসি, পিএইচডি।

সভায় শৃঙ্খলা কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্নেল মো. বদরুল আহসান, পিএসসি (অব.); লে. কর্নেল গাজি মোহাম্মাদ শরিফুল ইসলাম, এসইউপি, এসি; সায়েন্স এন্ড হিউম্যানিটিজ অনুষদের ডিন প্রফেসর ড. কামিজ উদ্দিন আহমেদ (আলম), ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন (ভারপ্রাপ্ত) ড. ফাতেমা জোহরা, ইলেকট্রিক্যাল এন্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন (ভারপ্রাপ্ত) মোহাম্মাদ আসাদুজ্জামান খান, আইন বিভাগের বিভাগীয় প্রধান ড. নাঈম আলিমুল হায়দার এবং শৃঙ্খলা কমিটির সদস্য সচিব ও প্রক্টর (ভারপ্রাপ্ত) মো. নিয়াজ মোর্শেদুল হক।

সভায় ইতোপূর্বে অনুষ্ঠিত শৃঙ্খলা কমিটির সভার কার্যবিবরণী অনুমোদন করা হয় এবং শৃঙ্খলা বিষয়ে বিভিন্ন পদক্ষেপ গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়।