জুন ১৬, ২০২৪

রবিবার ১৬ জুন, ২০২৪

ববিতে ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশন’র আত্মপ্রকাশ: আহ্বায়ক সুব্রত কুমার, সদস্যসচিব ফয়সাল

Debut of Direct Officers Association at Barisal University- Convener Subrata Kumar, Member Secretary Faisal
ছবি: ববি প্রতিনিধি

বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) সরাসরি কর্মকর্তা হিসেবে নিয়োগপ্রাপ্তদের নিয়ে গঠিত হয়েছে ‘ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশন’। রোববার (২জুন) বিশ্ববিদ্যালয়ের ছয় দফা বেদিতে শ্রদ্ধা অর্পণের মাধ্যমে আত্মপ্রকাশ ঘটে সংগঠনটির।

এর আগে বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে ববির উপপরিচালক সুব্রত কুমার বাহাদুরকে সংগঠনটর আহ্বায়ক এবং উপ পরীক্ষা নিয়ন্ত্রক সাযযাদ উল্লাহ মো. ফয়সালকে সদস্যসচিব করে ১৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনের অন্যান্য সদস্যরা হচ্ছেন, উপপ্রধান প্রকৌশলী মো. মুরশীদ আবেদীন, উপপরিচালক মো. মিজানুর রহমান, উপ রেজিস্ট্রার তামান্না শারমিন, নির্বাহী প্রকৌশলী মো. মামুন অর রশিদ, সহকারী পরিচালক সেলিনা বেগম, সহকারী পরিচালক আবু হাছান, সহকারী রেজিস্ট্রার সুব্রত বাড়ৈ, সহকারী রেজিস্ট্রার দুলসাদ বেগম বীথি, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক মুহাম্মদ জাকির হোসেন, সহকারী পরিচালক মোজাম্মেল হক, সহকারী রেজিস্ট্রার মো. জসিম উদ্দিন, সেকশন অফিসার মো. রফিকুল ইসলাম এবং স্টোর অফিসার মো. জাহাঙ্গির আলম রাহাত।

সংগঠনের নবনিযুক্ত আহ্বায়ক সুব্রত কুমার বাহাদুর জানান, তাঁদের লক্ষ্য অফিসারদের দাবি দাওয়া বাস্তবায়ন, পেশাগত দক্ষতা বৃদ্ধি ও পারস্পরিক সম্পর্কোন্নয়ন ঘটানো।