জুলাই ১৪, ২০২৪

রবিবার ১৪ জুলাই, ২০২৪

বঙ্গবাজারে ক্ষতিগ্রস্থদের অনুদান দিলেন অপূর্ব, সাবিলা নূর, নিপুণ, কোনাল ও শবনম বুবলি

অনুদান দিলেন অপূর্ব, সাবিলা নূর, নিপুণ, কোনাল ও শবনম বুবলি।
অনুদান দিলেন অপূর্ব, সাবিলা নূর, নিপুণ, কোনাল ও শবনম বুবলি। ছবি: রাইজিং কুমিল্লা

মার্কেটের প্রায় ৫ হাজার দোকান আগুনে পুড়ে গেছে। মর্মান্তিক এই অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে এগিয়ে আসছেন দেশের সাধারন নাগরিক থেকে শুরু করে স্বায়ত্তশাসিত, আধা-স্বায়ত্তশাসিত, রাজনৈতিক গণ্যমান্য ব্যক্তিবর্গ, সেলেব্রিটিরা।

এ অনুদানের সঙ্গী হতে পিছিয়ে নেই চিত্রনায়িকা চিত্রনায়িকা শবনম বুবলি, চিত্রনায়িকা নিপুণ, অভিনেত্রী সাবিলা নূর, অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও কণ্ঠশিল্পী কোনাল। তারই ধারাবাহিকতায় বঙ্গবাজারে আগুনে ঝলসে যাওয়া জামা লাখ টাকায় কিনে আগুনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়িয়েছেন এ তারকারা।

স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান বিদ্যানন্দ ক্ষতিগ্রস্ত বঙ্গবাজারের ব্যবসায়ীদের জন্য ফান্ড সংগ্রহ করছে। এই ফান্ডে অংশীদার হলেন শবনম বুবলি, নিপুণ, সাবিলা নূর, জিয়াউল ফারুক অপূর্ব ও কণ্ঠশিল্পী কোনাল।

তাদের নিয়ে বিদ্যানন্দের ভেরিফায়েড ফেসবুক পেজের পোস্টটি ‘রাইজিং কুমিল্লা’ পাঠকদের জন্য তুলে ধরা হল-

শবনম বুবলিকে নিয়ে লিখেন,

“চিত্রনায়িকা শবনম বুবলি কিনেছেন বঙ্গবাজারে আগুনে পোড়া কাপড়!”

চিত্রনায়িকা নিপুণ আক্তারকে নিয়ে লিখেন,

“পোড়া শাড়ি লাখ টাকায় কিনেছেন চিত্রনায়িকা নিপুণ।
রিপু করে হয়তো পরতে পারবেন, নয়তো সবচেয়ে দামী শাড়ি হয়ে স্মৃতিতে রয়ে যাবে আলমিরাতে।
বঙ্গবাজারে আগুনে ক্ষতিগ্রস্ত কর্মচারী এবং ক্ষুদ্র ব্যবসায়ীদের পাশে দাঁড়াতে ঈদের শপিং এর টাকা তুলে দিয়েছেন বিদ্যানন্দের স্বেচ্ছাসেবীদের হাতে।”

অভিনেত্রী সাবিলা নূরকে নিয়ে লিখেন,

“লাখ টাকা দাম পোড়া শাড়ির !
জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর বঙ্গবাজারের আগুনে ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ব্যবসায়ীদের পাশে দাঁড়াতে চেয়েছেন।
“হয়তো আমার মতোই মেয়ে আছে তাঁর, বিশ্ববিদ্যালয়ে পড়ার স্বপ্ন আছে। তাঁর সে স্বপ্নটা যেন না ভাঙ্গে, ঈদের আগে দুঃখে যেন না থাকে।”

অভিনেত্রা জিয়াউল ফারুক অপূর্বকে নিয়ে লিখেন,

“পোড়া জিংসের দাম এক লাখ টাকা !
“কর্মচারীদের বেতন-বোনাস না হলে ঈদ করবে কিভাবে? সারাবছরের ব্যবসা যে সময়ে হয়, সে সময়ে আগুনে এই সংসারগুলো একেবারে পঙ্গু হয়ে যাবে”
জনপ্রিয় অভিনেতা অপূর্ব (Ziaul Faruq Apurba) এক লাখ টাকায় একটা বিক্ষত জিংস কিনে নিলেন বঙ্গবাজারের ক্ষতিগ্রস্ত দোকানীদের স্বার্থে। পোড়া কাপড়টিই এবারের ঈদের সবচেয়ে সেরা কালেকশন হিসেবে থেকে যাবে তাঁর।”

জনপ্রিয় কণ্ঠশিল্পী কোনালকে নিয়ে লিখেন,

“ঈদের জামা এক লাখ টাকা!
আগুনে সর্বশান্ত কাপড় ব্যবসায়ী এবং কর্মচারীদের কান্নার বিপরীতে বিলাসিতাই মনে হবে।
প্রকৃতপক্ষে বঙ্গবাজারের ভুক্তভোগীর পাশে দাঁড়াতেই নয়শ টাকার পোড়া কামিজ এক লাখ টাকায় কিনেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কোনাল। ঈদের আগমুহুর্তে কর্মহীন কর্মচারীদের জন্য এগিয়ে আসা।”

উল্লেখ্য, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ঘুরে দাঁড়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যাপ্ত অনুদান দেবেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।