জুন ১৯, ২০২৪

বুধবার ১৯ জুন, ২০২৪

প্রেক্ষাগৃহে আসছে নিরব-স্পর্শিয়া জুটির ‘সুস্বাগতম’

Sporshia-Nirob
ছবি: সংগৃহীত

চিত্রনায়ক নিরব ও অর্চিতা স্পর্শিয়া দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন শফিকুল আলম পরিচালিত আসন্ন চলচ্চিত্র “সুস্বাগতম”-এ। ২৪ মে মুক্তি পেতে যাওয়া এ সিনেমায় একজন মেয়ের বিমান চালক হওয়ার স্বপ্নকে ঘিরে গল্প এগিয়ে যাবে।

জানা গেছে, স্পর্শিয়া এ সিনেমায় একজন পাইলট হওয়ার স্বপ্ন দেখে। শহর ও গ্রামের পটভূমিতে নির্মিত এ প্রেমের গল্পে নিরবকে দেখা যাবে দুটি ভিন্ন বয়সের চরিত্রে। চরিত্রের প্রয়োজনে তাকে তার যুবক বয়সের লুকের জন্য চুল ও দাড়ি কাটতে হয়েছে।

“সুস্বাগতম”-এর কাজ নিয়ে নিরব বলেন, “সুস্বাগতম’ সিনেমায় আমাকে দুটি বয়সের চরিত্রে দেখা যাবে। যুবক বয়সের লুকের প্রয়োজনে চুল ও দাড়ি কাটতে হয়েছে। অভিনয়ই আমার কাছে সব। চরিত্র হয়ে ওঠার জন্য যে কোনো কিছু করতে প্রস্তুত আমি। আশা করছি পর্দায় সিনেমাটি দর্শক উপভোগ করবেন।”

স্পর্শিয়া বলেন, “নিরবের সঙ্গে এর আগে একটি সিনেমায় কাজ করেছি, আমাদের দুজনের কাজের অভিজ্ঞতাও চমৎকার। তাই ‘সুস্বাগতম’-এ আমাদের কাজটা করতে সহজ হয়েছে। তা ছাড়া পরিচালক কাজটি খুব যত্ন নিয়ে করেছেন। আমি আশাবাদী।।”

উল্লেখ্য, পরিচালক শফিকুল আলম ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পন্ন করে বাংলাদেশ বিমান বাহিনীতে অফিসার হিসেবে যোগদান করেন এবং উইং কমান্ডার হিসেবে অবসর গ্রহণ করেন। একজন লেখক হিসেবেও তার ৬টি বই প্রকাশিত হয়েছে।