এপ্রিল ২০, ২০২৪ ১০:১০ অপরাহ্ণ
এপ্রিল ২০, ২০২৪ ১০:১০ অপরাহ্ণ

নদীর পাড়ে রোমান্সে মজেছে দেব-রুক্মিণী!

নদীর পাড়ে রোমান্সে মজেছে দেব-রুক্মিণী
নদীর পাড়ে রোমান্সে মজেছে দেব-রুক্মিণী। ছবি: সংগৃহীত

এই মুহূর্তে ব্যোমকেশের শ্যুটিং-এ ব্যস্ত রয়েছেন অভিনেতা দেব। কিন্তু দেবের ‘সত্যবতী’ রুক্মিনীকে একঝলক দেখতে পাগল ছিলেন সকলেই। অবশেষে উঠল পর্দা। ব্যোমকেশ দেবের বাহুডোরে সত্যবতী রুক্মিনী। হাতে শাঁখা, পলা, লম্বা বেনুনি মাথায়, ছাপোষা তাঁতের শাড়ি পরনে। ঝড়খণ্ড ও বোলপুরে ছবির একাধিক দৃশ্যের শ্যুটিং হয়েছে।

দেব দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেখানে প্রথম ছবিতেই ‘সত্যবতী’ হিসেবে রুক্মিণীর প্রথম লুক দেখা যাচ্ছে। যদিও, ‘ব্যোমকেশ’ হিসেবে দেবের ছবি আগেই প্রকাশ্যে এসেছিল। সেটা নিয়ে বিস্তর চর্চাও হয়েছে। সত্যবতীর চরিত্র নিয়ে নানা গুজব উঠেছিল। তবে, সব জল্পনাই এখন ফ্যাকাশে।

ছবিতে দেখা যাচ্ছে, দেব আর রুক্মিণী একটি হ্রদের সামনে দাঁড়িয়ে আছেন একে অন্যের হাত ধরে। দূরে দেখা যাচ্ছে পাহাড়ও। গোধূলি বেলার এই ছবিতে দুজনের কেবল অবয়ব টুকুই দেখা ফুটে উঠেছে। রুক্মিণীর পরনে শাড়ি। হাতে শাঁখা পলা সঙ্গে লম্বা বিনুনি তো আছেই। চুল আলুথালু হয়ে বাতাসে ভাসছে। তিনি যে গর্ভবতী সেটাও এই ছবি থেকে বেশ স্পষ্ট। অন্যদিকে দেবের পরনে ফতুয়া আর সাদা ধুতি। দুজনের মুখেই হাসি লেগে।

রুক্মিণী এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, সত্যবতীর চরিত্রে অভিনয় করার সুযোগ পাওয়াটা সত্যিই দারুণ ব্যাপার। তবে হ্যাঁ, আমি শরদিন্দু পড়িনি। তবে দামিণী বেণী বসুর কাছে ওয়ার্কশপ করছি। চরিত্রটাকে বোঝার চেষ্টা করছি।

আগামী ১১ আগস্ট মুক্তি পাওয়ার কথা আছে এটির। সব ঠিক থাকলে এদিনই মুক্তি পাবে দেব অভিনীত এবং বিরসা দাশগুপ্ত পরিচালিত এই ছবি।