এপ্রিল ২৪, ২০২৪ ১:৪৬ পূর্বাহ্ণ
এপ্রিল ২৪, ২০২৪ ১:৪৬ পূর্বাহ্ণ

তৌসিফ-তটিনীর ঈদ নাটক ‘শর্টকাট লাভ স্টোরি’

তৌসিফ-তটিনীর ঈদ নাটক 'শর্টকাট লাভ স্টোরি’
তৌসিফ-তটিনীর ঈদ নাটক 'শর্টকাট লাভ স্টোরি’। ছবি: সংগৃহীত

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনয়শিল্পী তৌসিফ মাহবুব ও তানজিম সায়রা তটিনী। সম্প্রতি ঈদুল আযহাকে সামনে রেখে একসঙ্গে জুটি বেঁধে নাটকে অভিনয় করেছেন তারা। নাটকের নাম শর্টকাট লাভ স্টোরি’। মেজবা উদ্দিন সুমনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সানজিদ খান প্রিন্স।।

ইতোমধ্যে ঢাকার উত্তরার বিভিন্ন জায়গায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।নাটকের গল্পটিতে রয়েছে ,দুষ্টু-মিষ্টি প্রেমের খুনসুটি ও ভালোবাসা।

তৌসিফ বলেন, সানজিদ খান প্রিন্স ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ হলেও আমাদের মধ্যে শৈল্পিক বোঝাপড়ার কোন ঘাটতি ছিল না। কারণ, আমরা অনেক সময় নিয়ে সঠিক পরিকল্পনা করে তারপর শুটিং করেছি। নির্মাতা ও তার টিমের দুর্দান্ত পারফরমেন্সে আমি সত্যিই মুগ্ধ। দর্শকরা অনেক সুন্দর একটি গল্প পেতে যাচ্ছে।

তটিনী বলেন, ঈদের ঠিক আগ মুহূর্তে কাজের অনেক চাপ থাকলেও আমরা ফানি মেজাজেই শুটিং সম্পন্ন করেছি। নির্মাতা সানজিদ খান প্রিন্স ভাই খুব গুছিয়ে কাজটি শেষ করেছেন।

অভিনেত্রী আরো বলেন,নাটকটি নিয়ে আমার অনেক প্রত্যাশা। প্রিয় দর্শকদের বলতে চাই, ‘শর্টকাট লাভ স্টোরি’ ট্রেন্ডি ঘরানার একটি মিষ্টি প্রেমের গল্প হলেও এর মধ্যে অনেক ফানি মোমেন্ট আছে।এবং সকলের অনেক ভালো লাগবে।

আসছে ঈদে একটি বেসরকারি টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে বলে জানিয়েছেন এর নির্মাতা। তৌসিফতটিনী ছাড়াও এতে অভিনয় করেছেন আনন্দ খালেদ, আজম খান, মৌ শিখা, শারমিন শর্মী প্রমুখ।