এপ্রিল ১৫, ২০২৪ ১২:৫৭ অপরাহ্ণ
এপ্রিল ১৫, ২০২৪ ১২:৫৭ অপরাহ্ণ

তৃতীয় টেস্টের দল ঘোষণা বিসিবির, সুযোগ পেলেন যারা

তৃতীয় টেস্টের দল ঘোষণা বিসিবির, সুযোগ পেলেন যারা
তৃতীয় টেস্টের দল ঘোষণা বিসিবির, সুযোগ পেলেন যারা। ছবি: সংগৃহীত

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে লড়ছে বাংলাদেশ ‘এ’ দল। এরই মধ্যে তৃতীয় টেস্টে জয় তুলে নিতে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার (২৫ মে) দল ঘোষণা করলেও অধিনায়কের নাম জানায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

নতুন স্কোয়াডে দ্বিতীয় টেস্টের দল থেকে বাদ পড়েছেন সাত ক্রিকেটার। অবশ্য দল ঘোষণা করলেও এখনো অধিনায়কের নাম ঘোষণা করেনি বোর্ড।

দ্বিতীয় টেস্টের দল থেকে বাদ পড়া সাত ক্রিকেটার হলেন- আফিফ হোসেন (অধিনায়ক), সাদমান ইসলাম, মোহাম্মদ নাঈম শেখ, তানভীর ইসলাম, রিশাদ হোসেন, খালেদ আহমেদ ও রিপন মন্ডল।

এদিকে বাদ পড়া সাত জনের পরিবর্তে দলে নেওয়া হয়েছে মমিনুল হক, ইয়াসির আলি চৌধুরী, নুরুল হাসান সোহান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, মৃত্যুঞ্জয় চৌধুরী ও মুশফিক হাসানকে।

বাংলাদেশ ‘এ’ দল : জাকির হাসান, মোহাম্মদ সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, মমিনুল হক, ইয়াসির আলী চৌধুরী, কাজী নুরুল হাসান সোহান, শাহাদাত হোসেন দিপু, নাঈম হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী, তানজিম হাসান সাকিব, মুশফিক হাসান ও ইরফান শুক্কুর।

বাংলাদেশ-উইন্ডিজের যুবাদের মধ্যকার তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি ড্র হয়। শুক্রবার (২৬ মে) শেষ হওয়া দ্বিতীয় ম্যাচে ৩ উইকেটে হারের লজ্জা পায় বাংলাদেশ। আগামী ৩০ মে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল।