মে ২৪, ২০২৪

শুক্রবার ২৪ মে, ২০২৪

তিনটি নতুন চলচ্চিত্র হাতে নিয়েছি বিদ্যা সিনহা মিম

Bidya Sinha Saha Mim
ছবি: ফেসবুক

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ‘পরাণ’ সিনেমার সাফল্যের পর নতুন তিনটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। গত ১৬ এপ্রিল সিঙ্গাপুর থেকে দেশে ফিরে মিম নিজের কাজের নানান বিষয় নিয়ে এক গণমাধ্যমের সাথে কথা বলেন।

তিনি জানান, নতুন সিনেমা তিনটি নির্মাণ করবেন দেশের খ্যাতিমান তিনজন নির্মাতা। প্রযোজনা প্রতিষ্ঠানও দেশের শীর্ষস্থানীয়। তবে চুক্তির নিষেধাজ্ঞার কারণে এখনই সবকিছু খোলাসা করা সম্ভব নয়।

জানা গেছে, ‘পরাণ’র সাফল্যের পর একের পর এক নতুন সিনেমায় হাতে নেওয়ার কথা ছিল তার। কিন্তু সেটা হয়নি, তা নিয়ে কিছুটা খারাপ লাগা থাকলেও বিষয়টা ভালো হয়েছে বলেই মনে করেন মিম।

অভিনেত্রীর ভাষ্য, ‘পরাণ’র পর যত সিনেমার প্রস্তাব তিনি পেয়েছেন, বেশির ভাগই পছন্দ হয়নি তার। মিমের ছেড়ে দেওয়া সিনেমাগুলো অন্যরা করলেও খুব একটা সাফল্য পাননি। আলোচনায় আসেনি সিনেমাও।

মিম বলেন, সিনেমাগুলোতে আমি অভিনয় করলেও ফল একই হতো। হয়তো সংখ্যা বাড়ত। কিন্তু সাফল্য জুটত না। তার চেয়ে বসে ছিলাম, এটাই ভালো হয়েছে।

২০২২ সালের ঈদুল আজহায় মুক্তি পায় মিমের ‘পরাণ’। সিনেমাটি বক্স অফিসে ব্যবসায়িকভাবে সফল হয় এবং মিমের অভিনয় প্রশংসিত হয়। এরপর ‘দিগন্তে ফুলের আগুন’ নামের একটি সিনেমায় কাজ করেছিলেন মিম।