এপ্রিল ১৫, ২০২৪ ১১:২৭ পূর্বাহ্ণ
এপ্রিল ১৫, ২০২৪ ১১:২৭ পূর্বাহ্ণ

ট্রফি নিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের রাজকীয় শোডাউন

ট্রফি নিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের রাজকীয় শোডাউন। ছবি: সংগৃহীত

ছাদখোলা বাসে নিজেদের ৪র্থ  বিপিএল শিরোপা উৎযাপন করলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ঘোটা শহর প্রায় চারঘন্টা ধরে প্রদক্ষীণ করে। এবারের বিপিএল আসরের চ্যাম্পিয়ন টীম নিজ দলের এই উৎযাপনে মিলিত হয় ব্যাপক ক্রিকেটপ্রেমীরা।

মাঠের পর এবার নিজ জেলায় উপস্থিত কুমিল্লা  ভিক্টোরিয়ান্স টীম। ৪র্থ  শিরোপা নিয়ে তাদের রাজকীয় ট্রফি প্যারেডে মিলিত হয় শহরটির অগণিত ক্রিকেটভক্তরা। শিরোপা জয়ের ১ মাস অতিবাহিত হয়ে গেলেও সেলিব্রেশনটা তোলা ছিলো এই বিশেষ দিনের জন্য।

কুমিল্লা আগেই দেখিয়েছে কিভাবে জিততে হয়, এবার দেখালো কিভাবে সেলিব্রেশনটাও করতে হয়। প্রায় দুশো মোটর বাইক শোডাউন, ব্যান্ডপার্টি, বিশাল কনভয় এবং পথের দু-ধারে হাজারো মানুষের ঊষ্ণ অভ্যর্থনা ; কোনো কিছুরই কমতি ছিলোনা। এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা ভিক্টোরিযান্সের  কর্ণধার নাফিসা কামাল এবং অধিনায়ক ইমরুল কায়েস। এছাড়া আরো উপস্থিত ছিলো মোসাদ্দেক সৈকত, আবু হায়দার রনি, সাইফুদ্দিন, সহ দলের অন্যান্য লোকাল খেলোয়াড়েরা। আরো পড়ুুন – কুমিল্লা ভিক্টোরিয়ান্স একটি গ্লোবাল ব্র্যান্ড ‘নাফিসা কামাল’

দলটির কর্ণধার নাফিসা কামাল বলেন, ‘প্রত্যেকবার চিন্তা করেছিলাম কুমিল্লাতে আসবো এবং ছোটখাটোভাবে এসেছিও। কিন্তু উৎযাপনটা কুমিল্লাবাসীর সাথে কখনো শেয়ার করা হয়নি। আমার কাছে মনে হয়েছে এখনই সময় কুমিল্লাবাসীর সাথে এই ৪টা শিরোপার জয় শেয়ার করার জন্য’।