সেপ্টেম্বর ২০, ২০২৪

শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪

জয়ার বলিউড অভিষেক, পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে জুটি বেঁধে ‘কড়ক সিং’

Jaya Ahsan and Pankaj Tripathi
জয়া আহসান ও পঙ্কজ ত্রিপাঠি | ছবি: ইনস্টাগ্রাম

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম জি৫-এ আগামী ৮ ডিসেম্বর মুক্তি পাওয়ার অপেক্ষায় থাকা তার প্রথম বলিউড চলচ্চিত্র ‘কড়ক সিং’ নিয়ে উচ্ছ্বসিত জয়া। এই ছবিতে তিনি পঙ্কজ ত্রিপাঠির বিপরীতে অভিনয় করেছেন।

জয়া আহসান ‘ওটিটি প্লে’ ওয়েব পোর্টালের সঙ্গে বিশেষ কথোপকথনে বলেন, “পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী ওরফে টনি যখন আমাকে ‘কড়ক সিং’-এ অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন, তখন আমার দুই বার ভাবার কোনো কারণ ছিল না। পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে কাজ করার সুযোগ দুই বার ভাবা যায় না। এছাড়াও, পরিচালক টনি সবসময় আমার একজন পছন্দের নির্মাতা।”

তিনি বলেন, “সিনেমায় আমার চরিত্রটি একটি গুরুত্বপূর্ণ চরিত্র। আমি এর আগে এমন কিছুতে কাজ করিনি। কড়ক সিং-এর একটি থ্রিলার ব্যাকগ্রাউন্ড রয়েছে তবে এটি মানুষের সম্পর্কের গল্প বলে। টনিদা জিনিস খুব সহজ করে তোলেন। তিনি ওয়ার্কশপের সময় থেকেই এটি শুরু করেন। আমরা কথা বলি, আড্ডা দিই এবং চা খাই এবং আমাদের কথোপকথনেই চরিত্র গঠন করি। কীভাবে অভিনয় করতে হবে তা তিনি শেখান না। অভিনেতারা তার সঙ্গে কথোপকথনের মাধ্যমে চরিত্রটিকে আত্মস্থ করে। শুটিংয়ের সময় তিনি খুব বেশি পরিবর্তন করেন না।”

জয়া আহসান বলেন, “বলিউড সম্পর্কে আমরা অনেক ভয়ের কথা শুনি। কিন্তু যখন আমি কাজ শুরু করলাম, আমি বুঝতে পারলাম যে এটি কাজ করার জন্য একটি উষ্ণ জায়গা। আমি হিন্দি বলতে পারতাম কিন্তু এই চরিত্রে হিন্দি বলার জন্য অতিরিক্ত প্রস্তুতি নিতে হয়েছে। তাছাড়া পুরো ফিল্মটি সিঙ্ক-সাউন্ডে করা হয়েছে। ডাবিং করার সময় আমার কিছু উন্নতি বা সংশোধন করার সুযোগ ছিল না। তাই আমাকে অতিরিক্ত পরিশ্রম করতে হয়েছে।”

জয়া আহসান বলেন, “প্রদর্শনীর জন্য দিল্লিতে থাকব এবং তারপরে অন্যটির জন্য মুম্বাই যাব। সিনেমাটি মুক্তির দিন আমি কলকাতায় ফিরে আসব। আমি আশা করি দর্শকদের ভালো লাগবে।”