মে ২২, ২০২৪

বুধবার ২২ মে, ২০২৪

ছোটবেলায় জীবনের বড় ভুল তাহসানকে বিয়ে করা : মিথিলা

ছাত্রজীবনে দীর্ঘদিন প্রেমের পর ২০০৬ সালের ৩ আগস্ট সঙ্গীতশিল্পী তাহসান খানকে বিয়ে করেন রাফিয়াত রশিদ মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল কন্যা সন্তান আইরার আগমন ঘটে তাহসান মিথিলার জীবনে। ২০১৭ সালের অক্টোবরে সুদীর্ঘ ১১ বছরের দাম্পত্য সম্পর্কে ইতি টানেন তাহসান-মিথিলা।

দুই বাংলায় জনপ্রিয় এ মডেল-অভিনেত্রী বিগত বছরগুলোতে নানা কারণে খবরে এসেছেন। ব্যক্তিগত সম্পর্ক, বিবাহ, বিচ্ছেদ আবার কখনো নিতান্তই নিজের কাজ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনার শিকার হন মিথিলা। একটি বিনোদন মাধ্যমে সম্প্রতি মিথিলার এক সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে উপস্থাপক প্রশ্ন করেন মিথিলার জীবনে করা সবচেয়ে বড় ভুল কোনটি। কিছুক্ষণ ভেবে মিথিলা উত্তর দেন খুব ছোট বয়সে বিয়ে করে ফেলা। টক শো ‘ফান উইথ ফেবারিটস’-এ ব়্যাপিড ফায়ার রাউন্ডে এমন বিস্ফোরক মন্তব্য করতে শোনা গেছে রাফিয়াত রশিদ মিথিলাকে।

তাহসানের সঙ্গে ডিভোর্সের প্রায় দু-বছর পর, ২০১৯ সালে ডিসেম্বরে টলিগঞ্জের নামী পরিচালক, সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে গাঁটছাড়া বাঁধেন রাফিয়াত রাশিদ মিথিলা।

এই মন্তব্যের জেরে ‘সাহসী’ মিথিলাকে তুমুল কটাক্ষের মুখে পড়তে হয়। একজন নেটিজেন লেখেন- ‘হাস্যকর বড়ই হাস্যকর।। ছোটবেলায় তাহসান এর মতো সেলিব্রিটিকে বিয়ে না করলে, আপনার মতো মিথিলা সারাজীবন প্রদীপের নিচেই থেকে যেতেন’। অপর একজন লেখেন, ‘মিথিলা আপুর জীবনের সবচেয়ে বড় ভুল; তাহসান ভাইয়ের অসম্ভব ভালোবাসাকে বুঝতে না পারা’।

আপতত সৃজিতের সঙ্গে ঘোর সংসারী মিথিলা। দিন কয়েক আগেই নতুন ছবির ঘোষণা সেরেছেন মিথিলা। অর্ণব মিদ্য়ার আসন্ন ছবি ‘মেঘলা’য় কেন্দ্রীয় চরিত্রে থাকছেন তিনি।