এপ্রিল ২০, ২০২৪ ১১:০৫ অপরাহ্ণ
এপ্রিল ২০, ২০২৪ ১১:০৫ অপরাহ্ণ

গ্র্যাজুয়েট হলেন সাবিলা নূর, পেলেন লিডারশিপ অ্যাওয়ার্ড

গ্র্যাজুয়েট হলেন সাবিলা নূর, পেলেন লিডারশিপ অ্যাওয়ার্ড। ছবি: সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। এ বৎসর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এআইইউবি) থেকে ইংরেজি সাহিত্যে সিজিপিএ ৪ পয়েন্টের মধ্যে ৩.৯৭ পয়েন্ট পেয়ে ব্যাচেলর অব আর্টস (বিএ) ডিগ্রি সম্পন্ন করেছেন। এই মেরিট রেজাল্টের জন্য তাকে ড. আনোয়ারুল আবেদীন লিডারশিপ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

আজ রোববার (১৯ মার্চ) আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এআইইউবি) এর ২১ তম সমাবর্তনে উপস্থিত হয়ে লিডারশিপ সম্মাননা গ্রহণ করেন তিনি।

গণমাধ্যমকে তিনি বললেন, ‘অভিনয়ের পাশাপাশি পড়াশোনা চালিয়ে যাওয়াটা বেশ কঠিন ছিল। আমি জানি অভিনয়ের পাশাপাশি কতটা কষ্ট করে পড়াশোনা করেছি আমি। কত নির্ঘুম রাত কাটিয়ে আমাকে অধ্যয়ন করতে হয়েছে। এই অর্জনে আমি দারুণ আনন্দিত’। সেইসাথে সাবিলা নূর তার কৃতিত্বের জন্য তার সহকর্মী, অভিভাবক, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উল্লেখ্য, সাবিলা নূর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে ব্যাচেলর অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে ভর্তি হয়েছিলেন। ভালো শিক্ষার্থী হিসেবে সেখানে তার খ্যাতি ছিল। স্কলারশিপ পেতেন। তারপর হুট করেই বিশ্ববিদ্যালয় ও বিষয় পরিবর্তন করে ইংরেজি সাহিত্যে চলে আসেন।