জুন ১৯, ২০২৪

বুধবার ১৯ জুন, ২০২৪

কোক স্টুডিও বাংলা নতুন গান নিয়ে আসছেন ‘বগা তালেব’

কোক স্টুডিও বাংলা নতুন গান নিয়ে আসছেন 'বগা তালেব'
কোক স্টুডিও বাংলা নতুন গান নিয়ে আসছেন 'বগা তালেব'

এই রাজশাহীর শিল্পীর আসল নাম রিপন কুমার সরকার (বগা)। এইবার সারিগানের পর নতুন গান নিয়ে আসছে কোক স্টুডিও বাংলা। শায়ান চৌধুরী অর্ণবের সংগীতায়োজনে পল্লিকবি জসীমউদ্‌দীনের গানকে কণ্ঠে তুলেছেন এই তরুণ শিল্পী বগা তালেব।

তিনি গতকাল বুধবার সন্ধ্যায় প্রথম আলোকে বলেন, কর্মক্লান্ত সময়ে ঝিরঝিরে ঠান্ডা বাতাস গায়ে লাগলে যেমন অনুভূতি হয়, এই গানটাও তেমন। এ ধরনের গান খুব কসরত করে গাওয়ার মতো না, উজানে নাও ভাসিয়ে গাওয়ার মতো গান।’

এই রাজশাহীর শিল্পী রিপন কুমার সরকার(বগা) গত বছর অর্ণবের সঙ্গে কোক স্টুডিও বাংলার ‘চিলতে রোদ’ গানে কণ্ঠ দিয়ে আলোচনায় আসেন।

বগা তালেব জানালেন,তিনি ছোটবেলা থেকে গুরু গোলাম পাঞ্জাতনের কাছে গান শিখেছেন। এমন কি এই গানটিও তোলার ক্ষেত্রে তার গুরু কাছ থেকে নির্দেশনা পেয়েছেন তিনি। বগা তালেবের এই গানে ক্লারিনেট সংগত করেছেন ইদরিস রহমান, যিনি লন্ডনের খ্যাতনামা একজন জ্যাজশিল্পী। ‘সুথ সেয়ার্স’ নামে নিজের একটি ব্যান্ড দল আছে তাঁর। এ ছাড়া বগা তালেবের গানের সঙ্গে বাঁশিতে জালাল আহমেদ ও পিয়ানোতে ছিলেন অর্ণব।

আরো জানা গেছে যে,চট্টগ্রাম বোট ক্লাবে আজ (বৃহস্পতিবার) রাত আটটায় অল্পসংখ্যক ভক্তের উপস্থিতিতে গানটির প্রদর্শনী করা হবে। এবং কোক স্টুডিও বাংলার ফেসবুক থেকেও সরাসরি সম্প্রচার করা হবে। কোক স্টুডিও বাংলার ইউটিউব চ্যানেলে রাত নয়টায় গানটি প্রকাশিত হবে।