মে ২৩, ২০২৪

বৃহস্পতিবার ২৩ মে, ২০২৪

কুমিল্লা মহানগর ছাত্র ঐক্য পরিষদের কমিটি গঠন: আহবায়ক উল্লাস, সদস্য সচিব প্রান্ত

Committee formation of Cumilla Mahanagar Chhatra Oikya Parishad- Convener Ullash, Member Secretary Pranto
আহবায়ক: শোভন কুমার দে উল্লাস (ডানে) এবং সদস্য সচিব প্রান্ত মজুমদার (বামে)

হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের অঙ্গ সংগঠন বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের কুমিল্লা মহানগর শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (১ মে) বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ৩৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।

কুমিল্লা মহানগর শাখার আহবায়ক কমিটিতে শোভন কুমার দে উল্লাস কে আহবায়ক এবং প্রান্ত মজুমদার কে সদস্য সচিব নির্বাচিত করা হয়।

এছাড়া যুগ্ম আহ্বায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন প্রান্ত দাস, সৌরভ মজুমদার, অরূপ সাহা, হিমেশ দেব, আকাশ দে এবং সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন দুর্জয় দাস, অভিনন্দন রায়, সৌরভ দাস, পল্লব দত্ত, বাঁধন দে আদি, প্রিয়ম পাল, অভিষেক দাস, রুদ্র ভৌমিক, সজীব রায়, কাজল সাহা, অর্পণ দাস, রাজ্বদীপ বনিক, নিহাল মজুমদার, জয় ঘোষ, সজীব পাল, সৌরভ দত্ত, শচীন চন্দ্র থাস, সুকান্ত দেবনাথ, শান্ত দেবনাথ, মলিন দাস, অমিত দাস, নন্দন দাস, শুভ দে, বিজয় দাস, পার্থ শীল, দুর্জয় সরকার, শায়ন্ত চন্দ, শুভ্র দাস।

নবগঠিত কমিটির আহ্বায়ক শোভন কুমার দে উল্লাস সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে জানান, ‘ছাত্র পরিষদ কুমিল্লা মহানগর কমিটির সকল নেতাকর্মীকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবেন। নগরীর হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সকল নেতৃবৃন্দের মতামতও পরামর্শে সংগঠনকে শক্তিশালী করতে কাজ করব।’

তিনি আরও বলেন, নতুন কমিটি নিয়ে একটি দীর্ঘমেয়াদী পরিকল্পনা করা হয়েছে। খুব শীঘ্রই ওয়ার্ড ভিত্তিক সম্মেলনের মাধ্যমে সিটি কর্পোরেশনের আওতাধীন প্রত্যেকটি ওয়ার্ডের কমিটি প্রদানে কাজ করা হবে।