জুন ১৬, ২০২৪

রবিবার ১৬ জুন, ২০২৪

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দুই বিভাগে নতুন বিভাগীয় প্রধান নিয়োগ

Appointment of new department heads in two departments in Cumilla University
ছবি: কুবি প্রতিনিধি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান এবং অর্থনীতি বিভাগের অধ্যাপক ড.মো. শামিমুল ইসলাম আগামী তিন বছরের জন্য নতুন বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন।

তাদের দু’জনকেই কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সংশোধিত আইন ২০১৩ এর ২৪(২) ধারা অনুযায়ী বিভাগীয় প্রধানের দায়িত্ব দেওয়া হয়েছে।

সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত পৃথক অফিস আদেশের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এ সংক্রান্ত দুটি অফিস আদেশ এসেছে রাইজিং কুমিল্লা’র কাছে।

অফিস আদেশ অনুযায়ী অধ্যাপক ড. সোলোয়মান ২৯ মে থেকে এবং অধ্যাপক ড. শামিমুল ইসলাম ১লা জুন থেকে সংশ্লিষ্ট দুটি বিভাগের বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করবেন।

মার্কেটিং বিভাগের নবনিযুক্ত বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান বলেন, ‘শিক্ষক ও শিক্ষার্থী সবাইকে সাথে নিয়ে কাজ করতে চাই। বিভাগের সার্বিক উন্নয়নে সবার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত করার চেষ্টা অব্যাহত রাখবো। বিশেষ করে বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের জন্য একটি সুন্দর অ্যালামনাই গঠন, ইন্টার্নশিপের সুযোগ বৃদ্ধি এবং শিক্ষার্থীদের হাতে-কলমে শিক্ষার জন্য জব ফেয়ার আয়োজনের পরিকল্পনা করবো।’