জুন ১৬, ২০২৪

রবিবার ১৬ জুন, ২০২৪

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় দুর্নীতির বিরুদ্ধে গনসচেতনতা সৃষ্টির লক্ষে মতবিনিময় সভা

Discussion meeting to create public awareness against corruption in Brahmanpara, Cumilla
ছবি: ব্রাহ্মণপাড়া প্রতিনিধি

“দুর্নীতি করবো না, দুর্নীতি মানবো না, দুর্নীতি সইবো না” এই প্রতিপাদ্য স্লোগানকে ধারণ করে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় দুর্নীতির বিরুদ্ধে গনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মতবিনিময় সভা, রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে দীর্ঘভূমি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য আওলাদ হোসেন এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার স.ম.আজহারুল ইসলাম।

এসময় দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার হাজী নুরুল ইসলাম, প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, প্রভাষক অপু সারোয়ার, মতিউর রহমান সবুজ, গাজী আব্দুল হান্নানসহ দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিতর্ক প্রতিযোগীতায় ১২ টি স্কুলের মধ্যে ফাইনালে চান্দলা করিম বক্স হাই স্কুল এন্ড কলেজ ও ব্রাহ্মণপাড়া ওশান হাই স্কুল অংশগ্রহন করেন। এতে চান্দলা করিম বক্স হাই স্কুল এন্ড কলেজ চ্যাম্পিয়ন হয়। সবশেষে বিজয়ীদের মাঝে অতিথিরা পুরষ্কার বিতরণ করেন।