জুন ১৯, ২০২৪

বুধবার ১৯ জুন, ২০২৪

কুমিল্লার কান্দিরপাড়ে প্রকাশ্যে ইজাজুল হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার

4 accused arrested in Ijazul murder case in Kandirpara, Comilla
কুমিল্লার কান্দিরপাড়ে প্রকাশ্যে ইজাজুল হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার। ছবি: সংগৃহীত

কুমিল্লার কান্দিরপাড়ে প্রকাশ্যে ইজাজুল হত্যা মামলায় দুই ঘাতক সহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে এ মামলায় মোট ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হোসেন।

গ্রেফতার হওয়া আসামিরা হলেন: নগরীর উত্তর চর্থা এলাকার মৃত চারু মিয়ার ছেলে মো. মহরম মিয়া (২৭) , মুরাদপুর এলাকার মৃত রিপন মিয়ার ছেলে পারভেজ (২৮), সদর উপজেলার বারপাড়া এলাকার হালিম মিয়ার ছেলে মো.ইয়াছিন (২৫) এবং নগরীর রুবেলের স্ত্রী রুপা আক্তার (২৫)।

পুলিশ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামিদের অবস্থান জানতে পেরে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল এস আই দিবাকর রায়ের নেতৃত্বে কক্সবাজার সুগন্ধা সি বিচ থেকে এজাহারভুক্ত ৪ আসামীকে গ্রেফতার করে। আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরান হোসেন জানান, আসামিদের জিজ্ঞাসাবাদে জানা গেছে ৩-৪ মাস আগে থেকেই ভিকটিম ইজাজুল আসামে শারমিন ও রুবেলের কাছে মাদক বিক্রির টাকা পাওনা ছিল। এই টাকা লেনদেন সংক্রান্ত কথাবার্তা বলতেই ২৫ জন সন্ধ্যায় কান্দিরপার ডাকা হয় ইজাজুলকে। এ সময় মহরম ও পারভেজ সহ অন্যান্যরা ইজাজুল কে ঘিরে ধরে ফুটপাতের উপর নিয়ে গিয়ে পায়ে ছুরিকাঘাত করে হত্যা করে।

আসামি মহরমের বিরুদ্ধে চুরি ডাকাতি মাদকসহ মোট ১৪ টি মামলা, পারভেজ এর বিরুদ্ধে চুরি ডাকাতিসহ পাঁচটি মামলা এবং ইয়াসিনের বিরুদ্ধে মাদকের তিনটি মামলা বিচারাধীন রয়েছে।

এঘটনায় নিহতের বাবা বাদী হয়ে ২৬ জুন কোতোয়ালি থানায় ৯ জনকে আসামী করে মামলা করেন।