এপ্রিল ২০, ২০২৪ ১০:২৩ অপরাহ্ণ
এপ্রিল ২০, ২০২৪ ১০:২৩ অপরাহ্ণ

কুমিল্লার আশিক ক্যানসারে আক্রান্ত, দরকার আর্থিক সহায়তা

Ashiquar Rahman From Comilla is suffering from cancer, needs financial help
কুমিল্লার আশিক ক্যানসারে আক্রান্ত, দরকার আর্থিক সহায়তা। ছবি: সংগৃহীত

আশিকের সৌদি আরবে প্রবাস জীবন ভালোই কাটছিল। ২২দিনের ছুটিতে দেশে এসে বিয়েও করেন। তবে আনন্দঘন সময় যে বেশিদিন থাকবেনা কে জানতো! বিদেশ ফিরে ১ মাস পরেই অসুস্থ হয়ে জানতে পারেন তিনি ক্যানসারে আক্রান্ত।

২০২২ সালের ২২ মার্চ অসুস্থতা নিয়ে দেশে চলে আসতে বাধ্য হন।

দেশে এসে চিকিৎসা জন্য ভর্তি হন ঢাকার মহাখালী ক্যানসার হাসপাতালে। বর্তমানে ওই হাসপাতালের ৬ নম্বর ওয়ার্ডের ১ নম্বর বেডে জীবনের সঙ্গে লড়াই করছেন। পরিবারের টাকা, জায়গা বিক্রি টাকা, নিজের জোগানো অর্থ, ঋণের টাকা দিয়ে গত দেড় বছর চিকিৎসা প্রায় ১৫ লাখ টাকা খরচ হয়েছে। এখন আর খরচ বহন করতে পারছেন না আশিক ও তার পরিবার। পরিবার এখন নিঃস্ব ও ঋণগ্রস্থ।

তার বাবা একজন দিন মজুর। বাবা-মা, ছোট ভাই, স্ত্রী ও ১ বছরের ছেলেসহ ৬ সদস্য বিশিষ্ট পরিবার। ২০২২ সালের ২২ মার্চ অসুস্থতা নিয়ে দেশে চলে আসতে বাধ্য হন।

ক্যানসার আক্রান্ত আশিকের (২৯) বাড়ি কুমিল্লার বরুড়া উপজেলার শাকপুর গ্রামের হাজী বাড়ি। বাবার চোখের সামনে ছেলে শেষ হয়ে যাচ্ছে। বাবার আকুতি ক্যানসার আক্রান্ত আশিকের ছোট্ট একটি ১ বছরের বাচ্চা আছে। আশিকের বাবা প্রধানমন্ত্রী ও দেশবাসীর কাছে অনুরোধ করেছে ছোট্ট অবুঝ শিশুর মুখের দিকে তাকিয়ে কিছু সাহায্য করার জন্য।

ক্যানসার আক্রান্ত আশিক বলেন, আমি আরও কিছুদিন বাঁচতে চাই। আমাকে বাঁচানো জন্য আপনাদের সহযোগিতা ও দোয়া প্রয়োজন। আমার চিকিৎসা জন্য এই মুহুর্তে ২৫ লাখ টাকা প্রয়োজন। দেশের বৃত্তবান ও বিদেশের আমার সহযোদ্ধাদের সহযোগিতা একান্ত প্রয়োজন।

আশিকুর রহমানকে সাহায্য পাঠানোর ঠিকানা, আশিকুর রহমান, ন্যাশনাল ব্যাংক বরুড়া শাখা, A/C 1131002127355