জুলাই ১৪, ২০২৪

রবিবার ১৪ জুলাই, ২০২৪

কুমিল্লায় ৭৯ বোতল ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

Drug dealer arrested with 79 bottles of phensidyl and ganja in Comilla
কুমিল্লায় ৭৯ বোতল ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক। ছবি: সংগৃহীত

কুমিল্লায় অভিযানে ৭৯ বোতল ফেন্সিডিল ও গাঁজাসহ সায়েম ভূঁইয়া নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১। কোতয়ালী মডেল ও চৌদ্দগ্রাম থানায় পৃথকস্থানে অভিযান চালিয়ে মাদক উদ্ধারসহ ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত স্কুটার বাইক জব্দ করা হয়।

রোববার (২৩ জুলাই) সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে কুমিল্লার কোতয়ালী মডেল থানার মিরপুর এলাকায় অভিযান চালিয়ে ৭৯ বোতল ফেন্সিডিলসহ মো. সায়েম ভূঁইয়া নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত তার স্কুটার বাইক জব্দ করা হয়। আটক সায়েম কোতয়ালী মডেল থানার সুবর্ণপুর গ্রামের মো. ওহাব ভূইয়ার ছেলে।

র‌্যাব-১১ ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. রিজওয়ান সাঈদ জিকু জানান, আটককৃত সায়েম ভূঁইয়া দীর্ঘদিন যাবৎ জব্দকৃত স্কুটার বাইক ব্যবহার করে কুমিল্লার বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

তিনি আরও জানান, এ বিষয়ে কোতয়ালী মডেল থানায় মামলা হয়েছে। এছাড়া গাঁজা উদ্ধারের ঘটনায় পলাতক আসামির বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মামলা হয়েছে।

এর আগে জেলার চৌদ্দগ্রাম থানার চাঁনপুর এলাকায় অভিযান চালিয়ে ৫৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এক ব্যক্তি কৌশলে পালিয়ে যায়।