জুন ১৯, ২০২৪

বুধবার ১৯ জুন, ২০২৪

কুমিল্লায় রূপায়ণ দেলোয়ার টাওয়ার উদ্বোধন ও দোকান হস্তান্তর

Inauguration of Rupayan Delwar Tower and handover of shop in Cumilla
কুমিল্লায় রূপায়ণ দেলোয়ার টাওয়ার উদ্বোধন | ছবি : সংগৃহীত

কুমিল্লা নগরীর প্রাণকেন্দ্রে গতকাল (২৫ মে) আনুষ্ঠানিকভাবে রূপায়ণ দেলোয়ার টাওয়ার উদ্বোধন করে একই সাথে টাওয়ারের ষষ্ঠ তলায় ৩৮টি দোকানের মালিকদের কাছে তাদের নিজ নিজ দোকানের কাগজপত্র হস্তান্তর করা হয়েছে।

শনিবার বেলা ১২টায় রূপায়ণ দেলোয়ার টাওয়ার প্রাঙ্গণে এক আনন্দময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। বিশেষ অতিথি ছিলেন রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন।

উদ্বোধনী অনুষ্ঠানে রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন ফুল দিয়ে প্রধান অতিথি আ ক ম বাহাউদ্দিন বাহারকে স্বাগত জানান। এরপর ফিতা কেটে টাওয়ারটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি।

উদ্বোধনী বক্তৃতায় আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, “অনেক জটিলতা কাটিয়ে আজকে রূপায়ণ টাওয়ার যাত্রা শুরু করল। তিনি ব্যবসায়ী, মালিকপক্ষ ও ক্রেতা-বিক্রেতা সকলকে মিলে মার্কেটটি এগিয়ে নেওয়ার আহ্বান জানান।”

রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান আলী আকবর খান রতন মার্কেটটি তৈরির সময় বিশেষভাবে সহযোগিতা করার জন্য সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কুমিল্লার এই বিলাসবহুল ও আধুনিক মানের এই বিপণি বিতানটি কুমিল্লা শহরের ব্যবসা-বাণিজ্যে নতুন দউয়ার খুলবে বলে আশা করা হচ্ছে।