জুন ১৯, ২০২৪

বুধবার ১৯ জুন, ২০২৪

কুমিল্লায় মাদক সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা

Youth hacked to death due to drug dispute in Comilla
কুমিল্লায় মাদক সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা। ছবি: সংগৃহীত

কুমিল্লা আদর্শ সদর উপজেলার আমড়াতলীর মাঝিগাছা এলাকার এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (১৪ জুলাই) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহত কাউছার নগরীর ৩ নম্বর ওয়ার্ডের বিষ্ণুপুর এলাকার শওকত হোসেনের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কামরান হোসেন।

নিহতের নাম শহিদুল ইসলাম কাউছার (২৮)। সে কুমিল্লা নগরীর বিষ্ণুপুর এলাকার শওকত হোসেনের ছেলে। এ ঘটনায় মারুফ নামে আরো এক যুবক আহত হয়।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। পরে উভয় পক্ষই ঘটনাস্থল থেকে চলে যায়। বিকেলে সাড়ে ৫টার দিকে আবারও দুপক্ষ দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন কাউছার। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মারুফ নামের আরও এক যুবক আহত হয়েছেন।

আমড়াতলী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. হাফিজুল ইসলাম বলেন, মাদক সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন শহিদুল। এই এলাকায় মাদকের প্রবণতা বেশি। দুপক্ষই মাদক সেবন ও কারবারে জড়িত।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কামরান হোসেন বলেন, ‘আমরা বিষয়টি তদন্ত করছি। সিসিটিভির ফুটেজ সংগ্রহ করার চেষ্টা চলছি। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’