এপ্রিল ২০, ২০২৪ ১০:৪৩ অপরাহ্ণ
এপ্রিল ২০, ২০২৪ ১০:৪৩ অপরাহ্ণ

কুমিল্লায় গভীর রাতে প্রবাসীর স্ত্রী-ছেলেকে কুপিয়ে হত্যা

Expatriate's wife and son were hacked to death late at night in Comilla
কুমিল্লায় গভীর রাতে প্রবাসীর স্ত্রী-ছেলেকে কুপিয়ে হত্যা। ছবি: সংগৃহীত

কুমিল্লার চৌদ্দগ্রামে প্রবাসীর ঘুমন্ত স্ত্রী ও শিশু পুত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাত আড়াইটার দিকে উপজেলা সদরের পাঁচড়া বেপারী বাড়িতে এ ঘটনা ঘটেছে। নিহত নারীর মাথা ও শরীরের বিভিন্ন স্থানে এবং তার সন্তানের পেটে কাটা ও আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে পাঁচড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দুবাই প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী নিপা আক্তার (২৭) এবং তাদের ৮ বছর বয়সী ছেলে আলী হাসান মুজাহিদ।

জানা যায়, রাত ৯ টার দিকে নিপা ছেলেকে নিয়ে মামা শ্বশুরের বাড়িতে দাওয়াত খেতে যান। এই সুযোগে হত্যাকারী ঘরে ঢুকে নির্মাণাধীন টয়লেটে লুকিয়েছিল বলে ধারণা করা হচ্ছে। রাতে বাড়ি ফিরে নিপা ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়লে আনুমানিক দুইটার দিকে মা-ছেলেকে কুপিয়ে গুরুতর জখম করা হয়।

চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে গিয়ে নিপাকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে শিশু মুজাহিদকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিপা আক্তারের বাবা জালাল আহমেদের অভিযোগ, সম্পত্তি নিয়ে বিরোধের জেরে তার জামাই আনোয়ার হোসেনের ভাতিজা মঈনুল হাসান শুভ (২২) এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারেন।

ওসি শুভ রঞ্জন চাকমা জানান, মা-ছেলেকে কুপিয়ে হত্যার খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। অপর সন্দেহভাজনদের আটকের চেষ্টা করছে পুলিশ।