জুন ২০, ২০২৪

বৃহস্পতিবার ২০ জুন, ২০২৪

এবার ‘সাদা সাদা-কালা কালা’ গান গেয়ে ভাইরাল: কিলি পল

এবার ‘সাদা সাদা-কালা কালা’ গান গেয়ে ভাইরাল: কিলি পল
এবার ‘সাদা সাদা-কালা কালা’ গান গেয়ে ভাইরাল: কিলি পল। ছবি: সংগৃহীত

তানজানিয়ার কিলি পল সামাজিক যোগাযোগ মাধ্যমে গান ও নাচের জন্য ভাইরাল। হিন্দি ও বাংলাসহ নানান জনপ্রিয় গান গেয়ে ভাইরাল হয়েছেন তিনি। এবার জনপ্রিয় বাংলা সিনেমা হাওয়ার গান গাইতে দেখা গেল তাকে।

বাংলাদেশের ছবি ‘হাওয়া’-তে চান মাঝির ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেতা চঞ্চল চৌধুরী কে। এই ছবির গল্প, গান, সুর দর্শকদের ভীষণ মনে ধরেছিল। আর সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন চঞ্চল চৌধুরী। সেখানে দেখা গেল, ইন্টারনেট সেনসেশন কিলি পল (Kili Paul)। তানজানিয়ার এই যুবক তাঁর গান আর নাচের জন্যই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু এবার নাচ নয়, কিলি পলের গলায় শোনা গেল..’তুমি বন্ধু কালা পাখি, আমি যেন কী…বসন্তকালে তোমায় বলতে পারিনি’। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করে নিয়েছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কোনও বাংলাদেশী অনুরাগী আছেন কী?’আর সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করে নিয়েছেন খোদ ‘হাওয়া’-র চান মাঝি ওরফে চঞ্চল। কিলি পলকে ট্যাগ করে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

এছাড়া সম্প্রতি মুক্তি পাওয়া বাংলাদেশের জনপ্রিয় ‘দেওরা’ গানে রিল বানিয়েছিলেন তিনি।এইভাবে নেট দুনিয়া ভাইরাল হন তিনি।।