জুলাই ২৭, ২০২৪

শনিবার ২৭ জুলাই, ২০২৪

এবার মাদরাসা শিক্ষক-শিক্ষিকার অন্তরঙ্গ ছবি ভাইরাল

This time the intimate pictures of the madrasah teacher are viral
মাদরাসা শিক্ষক-শিক্ষিকা। ছবি: সংগৃহীত

রংপুরের বদরগঞ্জে স্কুলছাত্রীকে আপত্তিকর প্রস্তাব দেওয়ার ঘটনার রেশ না কাটতেই এবার লোহানীপাড়া দাখিল মাদরাসার সুপার ও সহকারী শিক্ষিকার অন্তরঙ্গ মুর্হূতের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

এক সপ্তাহের ব্যবধানে একই উপজেলার দুই প্রতিষ্ঠানের প্রধানের এমন ঘটনায় এলাকার অভিভাবকরা সন্তানদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ওই মাদরাসার সহকারী সুপার কাজী নজরুল ইসলাম। এদিকে ছবি ফাঁসের পর থেকে ওই শিক্ষক-শিক্ষিকা দুজনেই গা ঢাকা দিয়েছেন। দুদিন ধরে প্রতিষ্ঠানেও আসছেন না তারা।

বিভিন্ন সূত্রে জানা গেছে, মাদরাসা সুপার আজিজার রহমানের বাড়ি উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ওসমানপুর গ্রামে। আর সহকারী শিক্ষিকার বাড়ি বগুড়া জেলায়। তিন বছর আগে এনটিআরসির আওতায় আইসিটির সহকারী শিক্ষক হিসেবে নিয়োগ পেয়ে ওই মাদরাসায় যোগদান করেন। যোগদানের পর থেকে উপজেলা পরিষদের পাশে অস্থায়ীভাবে বসবাস করছেন। সেখানে মাদরাসা সুপার আজিজার রহমান প্রায়ই যাওয়া আসা করতেন বলে অভিযোগ রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক অভিভাবক বলেন, মাদরাসার সুপার ও শিক্ষিকার এমন অন্তরঙ্গ মুহূর্তের ছবি দেখে হতভম্ব হয়ে পড়েছি। যদি তারা এমন অনৈতিক কাজে লিপ্ত থাকেন তাহলে মাদরাসায় সন্তানদের নিরাপত্তা আমরা কার কাছে পাবো? এখন শিক্ষক-শিক্ষিকারা যদি এমন অপ্রত্যাশিত ঘটনা ঘটায় এর প্রভাব তো শিক্ষার্থীদের মধ্যেও পড়তে পারে।

এদিকে সুপার আজিজার রহমান ও সহকারী শিক্ষিকার ফোন বন্ধ থাকায় তাদের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তবে মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি সামছুল হক বলেন, পারিবারিক সমস্যা দেখিয়ে সুপার তিনদিনের ছুটি নিয়েছেন। আমি শুনেছি সুপার ও সহকারী শিক্ষিকার অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে। আমি তাদের ওসব ছবি দেখিনি। তবে বিষয়টি তদন্ত করে দেখা হবে।