মে ২৩, ২০২৪

বৃহস্পতিবার ২৩ মে, ২০২৪

‘ঈদ সালামী নিয়ে দ্বন্দ্বে স্ত্রীর দায়ের কোপে হাসপাতালে স্বামী’

Husband in Kope hospital filed by wife in dispute over Eid salami
ছবি: সংগৃহীত

লালমনিরহাট জেলারর হাতীবান্ধায় ভাতিজাদের ঈদ সালামি দেয়ার অপরাধে স্ত্রীর দায়ের কোপে গুরত্বর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে স্বামী তাইজুল ইসলাম।

গত ১১ এপ্রিল ঈদের দিন এমন ঘটনাটি ঘটে ওই উপজেলার নওদাবাস ইউনিয়নের চৌপুতি বটতলা এলাকায়।

এ বিষয়ে প্রাপ্ত অভিযোগ সুত্রে জানা গেছে, ওই এলাকার মকবুল হোসেনের ছেলে তাইজুল ইসলাম ঈদের দিন সকালে তার ভাতিজাদের ২০ টাকা করে ঈদ সালামি দিতে থাকে। এ সময় তার স্ত্রী রাশেদা বেগম ২০ টাকার পরিবর্তে ১০ টাকা দিতে বলে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে তর্ক শুরু হয়। এক পর্যায়ে রাশেদা বেগম দা দিয়ে তার স্বামী তাইজুল ইসলামকে কোপ দেয় এমন দাবি তাইজুল ও তার পরিবারের।

এতে তাইজুলের ঘাড়ের নিচে কেটে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতাল পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। তার অবস্থা এতটা আশংকাজন যে শনিবার সকালে চিকিৎসকগণ তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। এ ঘটনায় তাইজুল বাদী হয়ে স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।]

তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন তাইজুলের স্ত্রী রাশেদা বেগম। তার দাবি তার স্বামী তাকে ওই দা নিয়ে আঘাত করার চেষ্টা করেন এতে তিনি বাঁধা দিলে ওই দা তার স্বামীর ঘাড়ের নিচে লাগে।

এ বিষয়ে হাতীবান্ধা থানা পুলিশের ওসি (তদন্ত) নির্মল চন্দ্র রায় জানান, অভিযোগের আলোকে তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।