এপ্রিল ২০, ২০২৪ ১১:১৭ অপরাহ্ণ
এপ্রিল ২০, ২০২৪ ১১:১৭ অপরাহ্ণ

ঈদে আসছে ‘জ্বীন’, একা দেখতে পারলেই ১ লক্ষ টাকা পুরস্কার

ঈদে আসছে ‘জ্বীন’, একা দেখতে পারলেই ১ লক্ষ টাকা পুরস্কার
ঈদে আসছে ‘জ্বীন’, একা দেখতে পারলেই ১ লক্ষ টাকা পুরস্কার। ছবি: সংগৃহীত

আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে সজল নূর ও পূজা চেরীর অভিনীত সিনেমা ‘জ্বীন’। ভৌতিক গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি। সিনেমাটি ঘিরে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া বেশ মজার এক ঘোষণা দিয়েছে। সম্পূর্ণ সিনেমাটি একা দেখতে পারলে তাকে এক লক্ষ টাকা পুরস্কার দেয়া হবে।

শনিবার (৮ এপ্রিল) জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ছবিটির আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। এ বিষয়ে জাজ মাল্টিমিডিয়া জানায়,“আজ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের এক ওয়ার্কশপে উপস্থিত ছিলাম। হলো ছাত্রদের সাথে আলোচনা। সেখানে সব ছাত্রদের উদ্দেশে ঘোষণা দেয়া হলো, কেউ একা একটি হলে বসে জ্বীন সিনেমাটি সম্পূর্ণ দেখতে পারলে, তাকে এক লক্ষ টাকা পুরস্কার দেয়া হবে! সেখানে কেউ রাজি হয়নি।

দর্শকদের সবার উদ্দেশে চ্যালেঞ্জ ছুঁড়ে জাজ বলে, ‘আপনি কি পারবেন জীন সিনেমাটি একা দেখতে, সম্পূর্ণ হলে আপনি একা ? যদি পারেন তাহলে জানান । আমরা রেডি ।

এছাড়াও, দর্শকের উদ্দেশে শর্তও ছুঁড়ে জাজ বলে,

১) ভয়ের কারণে কোন দুর্ঘটনা ঘটলে জাজ মাল্টিমিডিয়া বা হল কর্তৃপক্ষ দায়ী নয়।
২) হলের বাহিরে একটি এম্বুলেস থাকবে ।
৩) যদি সম্পূর্ণ সিনেমা না দেখতে পারেন, তাহলে আপনাকে হলের ভাড়া ও এম্বুলেন্স ভাড়া দিতে হবে।
৪) যদি সম্পূর্ণ সিনেমা দেখতে পারেন, আপনাকে কিছুই দিতে হবে না, জাজ মাল্টিমিডিয়া আপনাকে নগদ ১ লক্ষ টাকা দেবে, এবং কোক নাস্তা খাওয়াবে বা দিয়ে দিবে।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে এ ঘোষণা দিয়েছে। এই সিনেমাতে প্রথমবারের মত জুটি বেঁধেছেন অভিনেতা আব্দুন নূর সজল এবং হালের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরী। এছাড়াও রয়েছে আরেক তারকা জুটি রোশান ও মুন।