মে ২৪, ২০২৪

শুক্রবার ২৪ মে, ২০২৪

‘আমার শরীর সুন্দর এবং আমার সম্পদ নিয়ে আমি গর্ববোধ করি’—বললেন নোরা

Nora Fatehi
ছবি: ফেসবুক

বলিউডের জনপ্রিয় আইটেম গার্ল নোরা ফাতেহি সম্প্রতি পাপারাজ্জিদের ওপর চটেছেন। পাপারাজ্জিদের ছবি তোলার ধরন নানা সময়ে অভিনেত্রীদের অস্বস্তির কারণ হয়ে উঠেছে। মুম্বাইয়ে শরীরের নির্দিষ্ট অঙ্গের ছবি তোলার প্রবণতা নিয়ে এবার মুখ খুললেন নোরা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নোরা বলেন, “মনে হয় আমার মতো নিতম্ব কখনও দেখেনি ওরা। সব সময় এমন হয়। ”

অভিনেত্রী আরও যোগ করলেন, “শুধু আমার ক্ষেত্রেই নয়, অন্য অভিনেত্রীদের ক্ষেত্রেও একই ঘটনা ঘটে। হয়তো তাঁদের নিতম্ব নির্দিষ্ট করে ক্যামেরায় দেখানো হয় না, কারণ তাঁদের নিতম্ব খুব একটা উত্তেজনামূলক নয়। তবে অপ্রয়োজনীয়ভাবে তাঁদের অন্য অঙ্গ প্রত্যঙ্গ ক্যামেরার নজরে আসে। আমার মনে হয়, এটা ক্যামেরায় নির্দিষ্ট করে দেখানোর মতো কিছু নয়। কোন দিকে নজর তাদের?”

নোরা ফাতেহি জানালেন সামাজিক মাধ্যমে ট্রেন্ড ধরে রাখার জন্য এইসব করা হয়। শরীরের কারণে বার বার শিরোনামে এসেছেন তিনি। তার কথায়, “আমার শরীর সুন্দর এবং আমার সম্পদ নিয়ে আমি গর্ব বোধ করি। আমি কখনওই আমার শরীর নিয়ে লজ্জিত নই। ”

তবে নোরা খুব বেশি মাথা ঘামান না এই বিষয়ে। নিজের মতো করে চলাফেরা করেন। অভিনেত্রী বলেন, “পাপারাজ্জিদের এই প্রবণতা হয়তো ভুল কিন্তু সেটা আলাদাভাবে আলোচনার বিষয়। আমি এক এক জনকে ধরে ধরে ঠিক ভুলের শিক্ষা দিতে পারব না,”।

নোরার মতো ম্রুণাল ঠাকুর, পলক তিওয়ারিও এই ঘটনার সম্মুখীন হয়েছিলেন। তাঁরা অনুমতি না দেওয়া সত্ত্বেও পাপারাজ্জিরা পিছন থেকে তাঁদের ছবি তুলেছিলেন। ঘটনার বিরোধিতা করেছিলেন অভিনেত্রীরা।