এপ্রিল ২৪, ২০২৪ ৩:৪০ পূর্বাহ্ণ
এপ্রিল ২৪, ২০২৪ ৩:৪০ পূর্বাহ্ণ

আবারো কোমর দুলিয়ে ঘুম হারাম করবেন নুসরাত ফারিয়া

Nusrat Faria will once again sway his waist and prevent sleep
আবারো কোমর দুলিয়ে ঘুম হারাম করবেন নুসরাত ফারিয়া। ছবি: সংগৃহীত

আবারো একবার আইটেম গানে উত্তাপ ছড়াবেন নুসরাত ফারিয়া। হারাম করে দেবেন ভক্তদের ঘুম। ফারিয়ার ভক্তদের জন্য সুখবর নিয় আসছেন পরিচালক রাজ চক্রবর্তী।

টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ ওয়েব ধারাবাহিকে কোমর দোলাবেন ফারিয়া। ‘মেনকা’ শিরোনামের গানটির একটি পোস্টারও প্রকাশ করা হয়েছে সামাজমাধ্যমের পাতায়। তাতে দেখা যাচ্ছে, তার সঙ্গে এই গানে গৌরভ চক্রবর্তীও নাচবেন।

রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্টের অফিসিয়াল ফেসবুক পাতায় প্রকাশিত পোস্টারের ক্যাপশনে লেখা হয়েছে, ড্যান্স ফ্লোরে এবার আগুন লাগাতে আসছে মেনকা।

২০১৩ সালে সিনেমা হলে মুক্তি পেয়েছিল ‘প্রলয়’। গোবরডাঙার সুটিয়া গ্রামের প্রতিবাদী শিক্ষক বরুণ বিশ্বাস খুনের ঘটনাকে নিয়ে কিছু সত্যি এবং কিছু কাল্পনিক ঘটনার মিশেলে ছবিটি তৈরি করেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। গল্পে প্রধান যে সমস্যাটি তুলে ধরা হয়েছিল, তা হলো নির্বিচারে নারী ধর্ষণ। আর এবার তিনি দর্শকের জন্য নিয়ে এলেন ‘আবার প্রলয়’। নিজের পরিচালনায় প্রথম ওয়েব সিরিজে তিনি যে ঘটনাকে কেন্দ্র করে গল্প সাজিয়েছেন, তা হলো নারী পাচার।

এবারের গল্পের প্লট সুন্দরবনের প্রত্যন্ত গ্রাম, যেখান থেকে প্রায় প্রতিদিনই একের পর এক নাবালিকা নিখোঁজ হয়ে যাচ্ছে। আসলে এদেরকে স্থানীয় ছেলেরা প্রেমের ফাঁদে ফেলে পাচার করে দিচ্ছে দেশে-বিদেশে।

ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন শ্বাশত বন্দোপাধ্যায়। তার চরিত্র স্পেশাল ক্রাইম বেঞ্চের অফিসার। প্রথম কিস্তিতেও এই চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।