মে ২৪, ২০২৪

শুক্রবার ২৪ মে, ২০২৪

আজ থেকে শুরু ১০ দিনব্যাপী ‘৩য় কুমিল্লা চারুকলা প্রদর্শনী’

Art Exhibition
প্রতীকি ছবি/সংগৃহীত

জেলা শিল্পকলা একাডেমি ও পথিকৃৎ কুমিল্লা চারুশিল্পী পরিষদের আয়োজনে আজ থেকে শুরু হচ্ছে ১০ দিনব্যাপী ৩য় কুমিল্লা চারুকলা প্রদর্শনী।

শনিবার (২৭ এপ্রিল) থেকে এ চারুকলা প্রদর্শনীর শুরু হয়ে যা চলবে আগামী সোমবার (০৬ মে) পর্যন্ত। প্রতিদিন বিকাল ৩টা ৩০ মিনিট থেকে রাত ৮টা পর্যন্ত চলবে এ প্রদর্শনী।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লার জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান। প্রদর্শনী উদ্বোধন করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বরেণ্য চিত্রশিল্পী উত্তম গুহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লার পুলিশ সুপার আব্দুল মান্নান, বিশিষ্ট লেখক ও সংগঠক প্রফেসর ডা. তৃপ্তীশ চন্দ্র ঘোষ।

জানা গেছে, সারাদেশের ৮২ জন চারুশিল্পী ও ১১০ জন শিশু শিল্পীর চার শতাধিক শিল্পকর্ম প্রদর্শিত হবে বর্ণাঢ্য এই প্রদর্শনীতে।

3rd Comilla Art Exhibition
৩য় কুমিল্লা চারুকলা প্রদর্শনী ২০২৪

সমাপনী দিনে (৬ মে) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা-৬ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র ডা. তাহসিন বাহার, নারীনেত্রী বীর মুক্তিযোদ্ধা পাপড়ি বসু, বরেণ্য শিল্পী নাজমা আক্তার।

এদিকে দশ দিনব্যাপী এই প্রদর্শনী উপভোগ করার জন্য সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন জেলা কালচারাল অফিসার সৈয়দ আয়াজ মাবুদ এবং পথিকৃৎ কুমিল্লা চারুশিল্পী পরিষদের সভাপতি শিল্পী চন্দন দেবরায়।