মে ২২, ২০২৪

বুধবার ২২ মে, ২০২৪

আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি সুনেরাহ’র

আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি সুনেরাহ’র
আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি সুনেরাহ’র। ছবি: সংগৃহীত

সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজ ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের বেশ কিছু ছবি ভিডিও ছড়িয়ে পরেছে।

রাজে আইডিতে তাদের কিছু ছবি ভিডিও পোস্ট ছিলো।তা আবারও ২০ মিনিটের মতো ছিলো। সেগুলো আবার ডিলেট করার আগে এসব ভিডিও ছবি সকলের নজরে এসেছে। তারপরে শুরু আলোচনা।

বিষয়ে ঘটনার বিস্তারিত জানিয়ে এক ফেসবুক পোস্ট দিয়েছেন সুনেরাহ। এবং এই ভিডিওগুলো যারা ছড়াবে তাদের প্রত্যেকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

সুনেরাহ তার পোস্টে লিখেছেন, ‘আমি রাজকে ১০ বছরেরও বেশি সময় ধরে চিনি। সে আমার অনেক ভালো বন্ধু ছিল। কিন্তু তার বিয়ের পর থে‌কে আমাদের প্রায় যোগাযোগই ছিল না। সেদিন একটা ডাবিং স্টুডিওতে আমা‌দের দেখা হলো। আমরা একস‌ঙ্গে ছ‌বি তুললাম। আমি জানি না, পুরোনো বন্ধুর সাথে একটা ছবি তোলা কী এমন অপরাধের বিষয়! তার স্ত্রী পরীমণি, কোনো কারণ ছাড়াই এটা নিয়ে পাগলপ্রায় হয়ে গেল।

সুনেরাহ’র ভাষ্য ফাঁস হওয়া ভিডিওগুলো নিয়ে যে, ভিডিওগুলো আপনারা দেখেছেন, রাজের অ্যাকাউন্টে সেগুলো পাঁচ বছর আগের। ‘‘ন ডরাই’’ সিনেমার সময়ের। তখন এভাবেই আমরা মজা করতাম, আর প্রতিদিন এভাবে কথা বলার প্র‌্যাকটিস করতাম। কারণ আমাদেরকে সিনেমার প্রয়োজনে এভাবে গালি দিতে হয়েছে।

অনুরোধ করে সুনেরাহ লেখেন, ‘দয়া করে এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করবেন না। আমি নিশ্চিত, ওর (শরিফুল রাজ) আইডি হ্যাকড হয়েছে। আর কে হ্যাক করেছে, আমরা সবাই সেটা জানি, প্রকাশ্যে হইচই করতে কোনো কারণ লাগে না যার। এ ভিডিওগুলো যারা ছড়াবে, তাদের সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব আমি।’